সিংগাইরে ২৫ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৩

আপডেট: May 25, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে প্রায় ২৫ লাখ টাকার ইয়াবা ট‍্যাবলেট ও হেরোইনসহ ৩জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম। এর আগে বুধবার (২৪মে) সন্ধ্যায় উপজেলার ধল্লা ইউনিয়নের দক্ষিণ ধল্লা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাতারকৃতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার বাদশাঘোনা গ্রামের মঞ্জুর আলম (৩২), টেকনাফ উপজেলার মরিচাঘোনা গ্রামের মোঃ হাসান এবং নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার গোলাম মোস্তফা (৫৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় এসআই মাহফুজ রানা ও হাকিম মোল্লার নেতৃত্বে পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এসময় মঞ্জুর আলম ও হাসানের কাছ থেকে ৪ হাজার পিছ ইয়াবা ট‍্যাবলেট এবং গোলাম মোস্তফার কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন ও ২’শত পিছ ইয়াবা ট‍্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইন ও ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ২৪ লাখ ৬০ হাজার টাকা।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় সিংগাইর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে ।

Share Now

এই বিভাগের আরও খবর