বিয়ে করতে এসে ভুয়া জজ আটক

সময়: 10:33 pm - April 20, 2019 | | পঠিত হয়েছে: 5 বার

ময়মনসিংহের ভালুকা উপজেলার পাড়াগাঁও এলাকায় বিয়ে করতে এসে এক ভুয়া জজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। আটককৃত সেই ভুয়া জজের নাম রাশেদুল ইসলাম সোহাগ (৩০)। গতকাল শুক্রবার রাতে তাকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বেরারচালা গ্রামের আব্দুল খালেকের ছেলে রাশেদুল ইসলাম সোহাগ তার বড় ভাই আসাদ ও ভাবিকে নিয়ে ঘটকের মাধ্যমে উপজেলার পাড়াগাঁও গ্রামের ছাইদুর রহমান রতনের মেয়ে রাবেয়া আক্তার শিফা (১৯)কে বিয়ে করার জন্য দেখতে আসেন।

এসময় রাশেদুল ইসলাম সোহাগ নিজেকে সাতক্ষীরা জেলার সহকারী জজ পরিচয় দেয়। এতে কনে পক্ষের লোকজনের সন্দেহ হলে একই নামের সাতক্ষীরা জেলার সহকারী জজ’র মোবাইল নাম্বার সংগ্রহ করে তার নাম্বারে যোগযোগ করেন। এতে সোহাগ যে ভুয়া জজ সেই তথ্য বের হয়ে আসে। পরে স্থানীয় চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ভালুকা মডেল থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই জহুরুল হক বাদী হয়ে প্রতারণার অভিযোগে একটি মামলা করেন। শনিবার রাশেদুল ইসলাম সোহাগকে আদালতের প্রেরণ করা হয়। জানা যায়, রাশেদুল ইসলাম সোহাগ একইভাবে জজ পরিচয়ের অভিযোগে গত বছর পুলিশের হাতে গ্রেফতার হয় এবং তার বিরুদ্ধে একটি মামালা হয়। মামলা নং ৪(১২)১৮।

সোহাগের বড় ভাই আসাদ জানান, তার ভাই সোহাগ উকালতি পাশ করার গজীপুর জজ কোর্টে উকিলের জুনিয়র হিসাবে কাজ করছেন। বিয়ের জন্য হাবিরবাড়িতে এসে ছিল।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলার পাড়াগাঁও গ্রামে ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে আটক হওয়ায় তার বিরুদ্ধে মামলা হয়েছে। এর আগেও এ ধরণের ঘটনায় গাজীপুর জেলার কাপাসিয়া থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর