সদরপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

আপডেট: March 11, 2024 |

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সদরপুর উপজেলার ৯রশি গ্রামের মানোয়ার তালুকদারের(২৮) উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

সোমবার (১১ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মামলা সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতা জের ধরে বিবাদীগন গত ৭ মার্চ সকাল আনুমানিক ৯টার সময় নয়রশি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন চায়ের দোকানের সামনে পূর্ব পরিকল্পিত ভাবে টেঁটা, রামদা, ছ্যানদা, লোহার রড ইত্যাদিসহ দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মানোয়ার এবং তার মা ও বড় ভাইকে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে।

গালিগালাজ করতে নিষেধ করলে একপর্যায়ে বিবাদী আলমগীর দেওয়ানের হাতে থাকা টেঁটা দিয়া মানোয়ারকে কোপ দিয়ে গুরুতরভাবে রক্তাক্ত জখম করে।

আহত মানোয়ারকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কলেজে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হসপিটালে স্থানান্তর করেন।

ঘটনার পরেরদিন (৮ মার্চ) আহত মানোয়ের বড় ভাই আনোয়ার বাদী হয়ে সদরপুর থানায় আলমগীর দেওয়ান, শাজাহান দেওয়ান, মুরাদ দেওয়ান, জাকির দেওয়ান ও শাহিন দেওয়ান সহ মোট ১০ জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সন্ত্রাসী হামলার প্রতিবাদে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আঃ রব, সাবেক ইউপি সদস্য মজিবর তালুকদার, আবু ভুইয়া, মোতালেব পেয়াদা, আবু বকর সিদ্দিক পেয়াদা, জামাল তালুকদার, আরজু মুন্সি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় সন্ত্রাসীদের বিচারের দাবিতে বক্তারা ঘটনার সুষ্ঠু তদন্ত করে শাস্তির জোর দাবি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর