মিস্টার কাট সেলুন উদ্বোধন করতে হেলিকপ্টারে টাঙ্গাইলে জায়েদ খান

আপডেট: March 25, 2024 |

 

প্রতিনিয়ত নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। এবার তিনি টাঙ্গাইলে ছেলেদের জন্য ‘মিস্টার কাট’ নামে একটি সেলুন উদ্বোধন করেছেন। আর সেলুন উদ্বোধন করতে হেলিকপ্টারে চড়ে টাঙ্গাইলে গেছেন জায়েদ খান।

রবিবার (২৪ মার্চ) দুপুরে শহরের আকুর টাকুর পাড়ায় এ সেলুন উদ্বোধন করা হয়।

এ সময় নায়ক ডি এ তায়েব, মডেল ইশরাত পায়েলসহ মিস্টার কাট সেলুনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধন শেষে জায়েদ খান সাংবাদিকদের বলেন, ‘এবার ঈদে আমার নতুন সিনেমা সোনার চর আসছে। সেটি হবে ঈদে অন্যরকম একটি ছবি। এই ছবিতে নায়ক জায়েদ খান থেকে অভিনেতা জায়েদ খান হয়ে উঠার চেষ্টা করেছি।

আমার সিনেমাটি মূলত ৭৫’ পরবর্তী গল্প। এই ঈদে অন্যরকম একটি ছবি হবে। আশা করছি দর্শকরা হলে এসে সিনেমা উপভোগ করবেন। টাঙ্গাইলে আসার সময় অনেক মেয়ে আমাকে এসএমএস করেছে।

আমার টাঙ্গাইলে এসে খুব ভালো লেগেছে।’
জায়েদ খান আরো বলেন, ‘ইসরাত পায়েল আমার বোনের মতো। সে অনেকদিন ধরেই বলছিল টাঙ্গাইলে আসার কথা। সে কারণেই আসা। এখানে এত মানুষের উপস্থিতি দেখলাম যেটা চোখে পড়ার মতো।

রোজা না হলে হয়তো এখানে ঢুকতেই পারতাম না মানুষের ভিড়ের কারণে।’
‘সোনার চর’ সিনেমা প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

এ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর