মুলাদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী জহির উদ্দীন খসরু’র ব্যাপক গণসংযোগ

আপডেট: May 6, 2024 |

বরিশাল জেলার মুলাদী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, যুব সমাজের হৃদয়ের স্পন্দন, ক্লিন ইমেজের ব্যক্তিত্ব ও সাবেক ছাত্রনেতা মোঃ জহির উদ্দীন খসরু নির্বাচন উপলক্ষে ব্যাপক গণসংযোগ করে চলছেন।

তিনি তার নির্বাচনী প্রতীক পাওয়ার পর থেকেই মুলাদী উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও ভোটারদের সঙ্গে মতবিনিময় করে চলছেন এবং দোয়াত কলম মার্কায় ভোট প্রার্থণা করছেন।

এ সময় তার সঙ্গে দলীয় নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি সহ তার বিভিন্ন সমর্থক ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।
গণসংযোগ ও মতবিনিময়কালে মুলাদী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দীন খসরু বলেন, আমি অতীতে এই মুলাদী উপজেলার মানুষের সঙ্গে সুখে-দুঃখে ছিলাম, বর্তমানে আছি, আগামীতেও থাকবো।
তিনি আরও বলেন, আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী। আশা করি আপনারা আমার পাশে থাকবেন। আমিও সর্বোচ্চটা দিয়ে আপনাদের পাশে থাকাবো।
এতো টুকু বলতে পারি দোয়াত কলম মার্কা জয়ী হলে, জয়ী হবে মুলাদী উপজেলা বাসী। আমি জনতার লোক, আমি মুলাদী উপজেলা বাসীর জহির উদ্দীন খসরু। সকল জনতার জন্য আমার দরজা সবসময় খোলা ছিলো, আছে, থাকবে, ইনশাআল্লাহ। আমি জনপ্রতিনিধি ও রাজনৈতিক পরিবারের লোক

২১ মে ২০২৪ তারিখে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। শিক্ষাই জাতির মেরুদণ্ড। মাদক ও সন্ত্রাস’কে না বলুন। আপনার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করুন।

এছাড়া আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মুলাদী উপজেলা’কে একটি আধুনিক মডেল উপজেলায় রূপান্তিত করবো।
এ জন্য আমি দলীয় নেতা-কর্মীসহ দলমত নির্বিশেষে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

এব্যাপারে জহির উদ্দীন খসরু বলেন, উপজেলা প্রায় সকল ইউপি চেয়ারম্যান ও পৌর মেয়র সহ সাধারণ জনগণ ভালোবেসে আমাকে সমর্থন দিয়েছেন। বাকি চেয়ারম্যানগণও আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে সমর্থন দিবেন বলে আমার আশা, ইনশাআল্লাহ। আর মুলাদী উপজেলার অনেক প্রবাসীগণ ভালোবেসে আমাকে সমর্থন দিয়েছেন। আল্লাহর রহমত ও জনগণের দোয়া এবং সমর্থন থাকলে পাশ করবো, ইনশাআল্লাহ।
আমি জয়ী হলে, জয়ী হবে জনতার।
উল্লেখ্য, ২১ মে ২০২৪ মুলাদী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share Now

এই বিভাগের আরও খবর