মাদারীপুরে নতুন আক্রান্ত ৪, জেলা লকডাউন ঘোষণা

সময়: 8:02 pm - April 16, 2020 | | পঠিত হয়েছে: 3 বার

মাদারীপুর জেলাকে লকডাউন ঘোষণা করেছেন মাদারীপুর জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম এ ঘোষণা দেন। রাত ১০টা থেকে মাদারীপুরে লকডাউন শুরু হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে। এ ছাড়া মাদারীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩ জন এবং রাজৈর উপজেলায় একজন। আক্রান্তের মধ্যে তিন বছরের এক শিশু রয়েছে।

এর আগে শিবচর উপজেলা গত ১৯ মার্চ  এবং ১২ এপ্রিল কালকিনি ও রাজৈর উপজেলা লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন। মাদারীপুর জেলায় করোনাভাইরাসে এ পর্যন্ত মোট ২৩ জন আক্রান্তের খবর জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মো. ওয়াহিদুল ইসলাম। এ সময় প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, শিবচর উপজেলায় ১৫ জন, সদরে ৫ জন, কালকিনি ১ জন ও রাজৈর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ জন।

বর্তমানে সদর উপজেলায় ৫ জন ব্যক্তি করোনা সনাক্ত হওয়ায় পূর্বের তিনটি উপজেলাসহ সদর উপজেলা অর্থাৎ মাদারীপুর জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। প্রশাসন এখন থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও লকডাউন কার্যকর করতে আরও কঠোর ভূমিকা পালন করবে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সেনাবাহিনীর দায়িত্বরত কর্মকর্তা প্রমুখ।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর