আরজেএফ টিভির আনুষ্ঠানিক যাত্রা শুরু

আপডেট: October 24, 2020 |

প্রত্যন্ত গ্রাম মফস্বলসহ সারা দেশের প্রান্তিক পর্যায়ের মানুষের সুখ, আনন্দ , দু:খ, প্রকৃত সমস্যা , অভাব , অভিযোগ তুলে ধরে তাদের ভাগ্য উন্নয়নে সহায়ক বন্ধু হিসেবে কাজ করার লক্ষ্যে রুরাল জার্নালিষ্ট ফাউন্ডন্ডেশন টেলিভিশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

আজ শনিবার (২৪ শে অক্টোবর) বিকেলে রাজধানীর বাংলামটর এলাকার বীর উত্তম সি আর দত্ত রোডে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এই উদ্বোধনী অনুষ্ঠান হয় । উদ্বোধনী অনুষ্ঠানের পর সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভায় উপস্থিত ছিলেন আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, যুগ্ম মহাসচিব মো: আল আমিন শাওন , রোমান , সাধারন সম্পাদক, শরীয়তপুর জেলা আর. জে,এফ, লুতফুন নাহার রিক্তা, সাংস্কৃতিক সম্পাদক আর. জে,এফ, অধ্যক্ষ সিদ্দিকুর রহমান আজাদি সভাপতি ঢাকা জেলা আর. জে,এফ, ফাতেমা ইসলাম রাহা কাজী জাতীয় পরিষদ সদস্য সেচ্ছাসেবক লীগ, মনজুর হোসেন ইশা চেয়ারম্যান জাতীয় মানবাধিকার সমিতি, মো. মনির হোসেন হেড অব নিউজ আর . জে,এফ টিভি, মজিবুর রহমান ইউপি সদস্য শরীয়তপুর, আ: হাই সেলিম পরিচালনা প্রোগ্রাম আর . জে,এফ টিভি, ফারজানা শারমিন সিনিয়র রির্পোটার বৈশাখী নিউজ প্রমুখ।

সভায় চেয়ারম্যান এসএম জহিরুল ইসলাম বলেন, সাংবাদিকতায় সবচেয়ে বেশি দরকার প্রশিক্ষন সে জন্য আমরা বিগত ১৩ বছরে যেসব সাংবাদিকদের প্রশিক্ষণ নেই, তাদেরকে পিআইবি, প্রেস কাউন্সিলের মত জায়গায় প্রশিক্ষন করার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য কাজ করছি। পাশাপাশি সাংবাদিকদের দাবী পূরণে আমরা কাজ করে যাচিছ।

এ সময় তিনি আরো বলেন, আরজেএফ টিভিকে একটি বিশ্ব মানের টিভিতে পরিনত করা আমাদের ভবিষ্যত লক্ষ্য।

এ ছাড়া অন্যান্য বক্তারা মত বিনিময় সভায় আর জে এফ টিভির মান উন্নয়নে আর জে এফ পরিবারের প্রতিটি সদস্যের সহযোগিতা, আন্তরিকতার উপর গুরুত্ব আরোপ করেন। মত বিনিময় সভায় আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, প্রধান অতিথি মজিবুর রহমান ইউপি সদস্য শরীয়তপুর এবং জাতীয় পরিষদ সদস্য সেচ্ছাসেবক লীগের ফাতেমা ইসলাম রাহা কাজীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

মত বিনিময় সভা শেষে আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম ,আরজেএফ এর যেসব সদস্য গত বছর প্রেসক্লাবভুক্ত সদস্য হয়েছেন , সেসব সদস্যদের মাঝে সনদ প্রদান করেন এবং প্রধান অতিথি মজিবুর রহমানকে ক্রেস্ট প্রদান করেন ।

বৈশাখী নিউজ/ফারজানা

Share Now

এই বিভাগের আরও খবর