খুব শীঘ্র সাকিব আল হাসান ভারত সফরে যাচ্ছেন

আপডেট: November 12, 2020 |

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান ভারত সফরে যাচ্ছেন। দুই দেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরে অংশ নিতে তিনি দেশ ছাড়বেন। এমনটাই জানানো হয়েছে হাই কমিশন অব ইন্ডিয়া ইন বাংলাদেশের পক্ষ থেকে। তবে কবে সাকিব ভারত যাবেন এই বিষয়টি নিশ্চিত করেনি তারা।

এদিকে ক্রিকেটের নিউজ পোর্টাল ‘ক্রিকফ্রেঞ্জি’ জানিয়েছে, গত মাসে ভারতের হাই কমিশন জানিয়েছিল, বাংলাদেশের একটি প্রতিনিধি দল ভারত সফর করবে ভ্রমণের উদ্দেশে। এবার সেটারই আয়োজন করছেন তারা। এই ভ্রমণে সাকিব জৈব সুরক্ষা বলটুর মধ্যে থাকবেন।

টুইটে তারা লিখেছে, বাংলাদেশের শীর্ষস্থানীয় ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে পেয়ে আজ ভারতের হাই কমিশন আনন্দিত। তিনি এমন একজন খেলোয়াড়, যিনি ভারত-বাংলাদেশ উভয় দেশে খুবই জনপ্রিয়।

কদিন আগেই আইসিসির নিষেধাজ্ঞা থেকে ফিরেছেন সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা গোপন করে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন এই অলরাউন্ডার। যদিও তার নিষেধাজ্ঞার এক বছর স্থগিত রেখেছিল আইসিসি। ফলে এখন আর ক্রিকেটে ফিরতে কোনো বাধা নেই সাকিবের। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে প্রতিযোগিতামুলক ক্রিকেটে ফেরার কথা রয়েছে বাংলাদেশের সাবেক এই অধিনায়কের।

 

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর