ইস্ট-ওয়েস্ট মিডিয়া হাউজ পরিদর্শন করলেন ভারতীয় হাইকমিশনার

আপডেট: November 19, 2020 |

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী মুজিববর্ষ, দুই দেশের প্রধানমন্ত্রীর বৈঠক ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি কেন্দ্র করে বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছাবে বলে আশা প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ইস্ট-ওয়েস্ট মিডিয়া হাউজ পরিদর্শনে এসে তিনি একথা বলেন। এ সময় তিনি ইস্ট-ওয়েস্ট মিডিয়ার শীর্ষ নির্বাহীদের সঙ্গে মতবিনিময় করেন এবং প্রতিষ্ঠান ঘুরে দেখেন। মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ভারতের নতুন হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী ইস্ট-ওয়েস্ট মিডিয়ায় প্রথমবার আসায় আমরা আনন্দিত। ইস্ট-ওয়েস্ট মিডিয়ার সঙ্গে ভারতের সম্পর্ক কীভাবে আরো এগিয়ে নেওয়া যায় আমরা তা নিয়ে আগামীতে কাজ করতে পারি।

তিনি বলেন, ভারত আমাদের প্রতিবেশী দেশ। আমরা উভয় দেশই পরস্পর সমৃদ্ধ ও সুখী প্রতিবেশী দেশ হিসেবে একে অপরকে দেখতে চাই।

মতবিনিময়কালে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজটোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলানিউজটোয়েন্টিফোর.কম সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ প্রমুখ।

হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী বলেন, বাংলাদেশে এ বছর মুজিববর্ষ উদযাপিত হচ্ছে। একই সঙ্গে আগামী বছর বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর বৈঠক হবে বলে আমরা আশা করছি। এ লক্ষ্যে আমরা কাজ করছি। এ ছাড়া আসন্ন বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে দু’দেশের প্রধানমন্ত্রীর ভার্চ্যুয়াল বৈঠক অনুষ্ঠানের কার্যক্রম চলছে। এসব কাজের মধ্যে দিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

মতবিনিময় শেষে ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী ইস্ট-ওয়েস্ট মিডিয়া পরিদর্শন করেন। এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর উপস্থিত ছিলেন। এ ছাড়া ইস্টওয়েস্ট মিডিয়ার শীর্ষ নির্বাহীরাও উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর