পূজার হালকা কাশি, সিনেমার শুটিং বন্ধ ঘোষণা

সময়: 5:21 pm - November 23, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। ইতালিতে শুটিং শেষ করে কিছুদিন আগে ভারতে ফিরেন তিনি। দেশে ফিরেই তেলেগু ভাষার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমার শুটিংয়ে অংশ নেন তিনি।

হায়দরাবাদে সিনেমাটির শুটিং চলছিল। শুটিংয়ে অংশ নেওয়ার একদিন পরেই পূজার হালকা কাশি শুরু হয়। তারপর শুটিং বন্ধ ঘোষণা করেন নির্মাতারা। ডেকান ক্রনিকল এ খবর প্রকাশ করেছে।

এ সিনেমার শুটিং ইউনিটের এক সদস্য সংবাদমাধ্যমটিকে বলেন—পূজা হেগড়ে জানান, তার ঠান্ডা ও কাশির সমস্যা হয়েছে। এরপর জরুরি ভিত্তিতে শুটিং বন্ধ করার সিদ্ধান্ত নেন নির্মাতা। পূজা এখন মুম্বাইয়ে ফিরে বিশ্রাম নিচ্ছেন। যদিও পূজার সিরিয়াস কোনো অবস্থা হয়নি, চাইলে শুটিং চালিয়ে যেতে পারতেন। কিন্তু মহামারি করোনার এই পরিস্থিতি কোনো ঝুঁকি নেননি শুটিং সংশ্লিষ্টরা।

রোমান্টিক ও ড্রামা ঘরানার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমাটি পরিচালনা করছেন ভাস্কর। গত বছরের সেপ্টেম্বরে এ সিনেমার শুটিং শুরু করেন নির্মাতা। কিন্তু করোনার কারণে সিনেমাটির কাজ থমকে ছিল। তবে অধিকাংশ শুটিং শেষ হয়েছে।

এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য ১০০ জন মডেল-অভিনেত্রীর অডিশন নেওয়া হয়। সর্বশেষ চূড়ান্ত করা হয় পূজা হেগড়ে ও এশা রেব্বাকে। এতে নায়কের চরিত্রে অভিনয় করছেন আখিল আক্কিনেনি। এছাড়াও অভিনয় করছেন—আমানি, মুরালি শর্মা, ভেনেলা কিশোর, জয় প্রকাশ প্রমুখ। ২০২১ সালের জানুয়ারি মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর