বিশ্বে দেশের ক্রীড়াঙ্গন ব্যাপক পরিচিতি লাভ করেছে: ক্রীড়া প্রতিমন্ত্রী

সময়: 10:40 pm - December 17, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০ বছরে সরকার ক্রীড়াঙ্গনকে আধুনিকায়নের পাশাপাশি ব্যাপক উন্নয়ন করেছে। বিশ্বে দেশের ক্রীড়াঙ্গন ব্যাপক পরিচিতি লাভ করেছে।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাশনে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু আন্ত-কলেজ গোল্ড কাপ ক্রিকেট ও আন্ত-ইউনিয়ন ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার মতো গৌরব অর্জন করেছি। গত বছর সাউথ এশিয়া গেমসে সবচেয়ে বেশি স্বর্ণ পদকসহ আরও অনেক পদক পেয়েছি। দেশের প্রতিটি জেলা ও উপজেলাগুলোতে একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণে কাজ করেছে সরকার। এভাবে যদি সরকারের কার্যক্রম অব্যাহত থাকে, তাহলে আমরা দেশের ক্রীড়াঙ্গনকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব।

 

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আকতার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী ও ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বক্তব্য রাখেন।

 

বৈশাখী নিউজফাজা

Share Now

এই বিভাগের আরও খবর