জানুয়ারি ও ফেব্রুয়ারির মধ্যে ঢা.বি’র সব বিভাগকে পরীক্ষা নিতে নির্দেশ

আপডেট: December 25, 2020 |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর সব বর্ষের পরীক্ষা নিতে সম্ভাব্য তারিখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ।

আগামী বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারির মধ্যে সব বিভাগকে পরীক্ষা নিতে নির্দেশ দেওয়া হয়েছে। এ বিষয়ে অনুষদ থেকে ইতোমধ্যে অনুষদভূক্ত সব বিভাগকে চিঠি দেওয়া হয়েছে।

চিঠির সত্যতা নিশ্চিত করে কলা অনুষদের ফারসি ভাষা ও সাহিত্যের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ বাহাউদ্দিন বলেন, ইতোমধ্যে চিঠি পেয়েছেন। শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকির বিষয় মাথায় রেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

করোনা মহামারির মধ্যে অনলাইনে ক্লাস হয়েছে এ সব বিভাগে। অনলাইন ক্লাসের ওপর ভিত্তি করে নেওয়া হচ্ছে এ সব বিভাগের পরীক্ষা। অনেক অনুষদের পরীক্ষার রুটিন প্রকাশ হয়েছে।

কলা অনুষদের দেওয়া চিঠিতে এমএ প্রথম সেমিস্টারের কোর্স ফাইনাল, বিএ (সম্মান) চতুর্থবর্ষ সপ্তম সেমিস্টারের কোর্স ফাইনাল পরীক্ষা ২০ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারির মধ্যে; বিএ (সম্মান) তৃতীয়বর্ষ পঞ্চম সেমিস্টারের কোর্স ফাইনাল পরীক্ষা ও দ্বিতীয়বর্ষ তৃতীয় সেমিস্টারের কোর্স ফাইনাল পরীক্ষা ৫ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারির মধ্যে এবং প্রথমবর্ষের প্রথম সেমিস্টার কোর্স ফাইনাল পরীক্ষা ১৮ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারির মধ্যে নিতে বলা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর