বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজে টাইটেল স্পন্সর লাভেলো আইসক্রিম

সময়: 5:24 pm - January 16, 2021 | | পঠিত হয়েছে: 5 বার

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ দিয়ে বাংলাদেশে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে এই সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১।’ সিরিজে টাইটেল স্পন্সর হয়েছে লাভেলো আইসক্রিম, পাওয়ার্ড বাই স্পন্সর ওয়ালটন।

শনিবার দুপুরে রাজধানী ঢাকার বিজিবি ব্যানকুয়েট হলে স্পন্সর প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, বিসিবি পরিচালক জালাল ইউনুস, লাভেলো আইসক্রিমের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. একরামুল হক, ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম ও সিরিজের ম্যানেজিং পার্টনার মাত্রা-র সানাউল আরেফিন।

লাভেলো ও ওয়ালটনের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ধন্যবাদ জানান প্রধান নির্বাহী নিজামউদ্দিন। বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, ‘স্পন্সর না থাকলে আমরা এগিয়ে যেতে পারতাম না। লাভেলো ২০১৫ সালের পর আবার আমাদের সঙ্গে এসেছে। ওয়ালটন সবসময় আমাদের সঙ্গে আছে। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে সবসময় ওয়ালটনকে আমাদের পাশে পাচ্ছি।’

বিসিবির আহ্বানে ক্রিকেটের উন্নতির জন্য সবসময় এগিয়ে আসবে ওয়ালটন। এমনটি জানিয়েছেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম। তিনি বলেন, ‘ধন্যবাদ জানাচ্ছি বিসিবি এবং মাত্রা কনসোর্টিয়ামকে। তারা ওয়ালটনকে সুযোগ দিয়েছে এই সিরিজটিতে থাকার জন্য।’ দীর্ঘদিন পর অনুষ্ঠিত আন্তর্জাতিক সিরিজে বাংলাদেশ দলের জন্য শুভ কামনা জানান তিনি।

ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ দল যেখানেই আছে, বাংলাদেশের খেলোয়াড়রা যেখানে খেলছেন আমরা ওয়ালটন স্পন্সরশিপ নিয়ে এগিয়ে গিয়েছি। বাংলাদেশ ক্রিকেটের উন্নতির জন্য যেখানে যেখানে প্রয়োজন আমাদেরকে যদি ক্রিকেট বোর্ড আহ্বান করে আমরা তাদের সঙ্গে আছি থাকব।’

ওয়ালটন সারা বিশ্বে ছড়িয়ে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, ‘ওয়ালটনকে নতুন করে পরিচয় করে দেওয়ার মতো কিছু নেই। ওয়ালটনের স্লোগান দেশীয় পণ্য যা এখন সমার্থক হয়ে গেছে। আপনারা জানেন, একসময় জাহাজ বোঝাই করে ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশে আমদানি করা হতো। এখন মেইড ইন বাংলাদেশ লেখা নিয়ে, বাংলাদেশের পতাকা বুকে নিয়ে জাহাজ বোঝাই করে বিশ্বের ৪০টি দেশে ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে।’

তিনি আরও, ‘এটা একদিনে সম্ভব হয়নি, আপনাদের সহোযোগিতা ছিল, দেশের ক্রেতাদের সহোযোগিতা ছিল। সরকারের সহোযোগিতা ছিল। পলিসি সাপোর্ট তারা দিয়েছেন আমাদেরকে। সবাইকে ওয়ালটনের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি’।

২০ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ওয়ানডে ২২ জানুয়ারি ও তৃতীয় ওয়ানডে ২৫ জানুয়ারি। প্রথম দুটি হবে ঢাকার মিরপুর শের-ই বাংলায়। শেষটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। ১১ ফেব্রুয়ারি শেষ টেস্ট হবে ঢাকায়।

বৈশাখী নিউজদিপু

Share Now

এই বিভাগের আরও খবর