ডিএনসিসির করোনা হাসপাতালে একদিনে ৭ রোগী মৃত্যু

আপডেট: April 22, 2021 |

ডিএনসিসির ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে চতুর্থ দিন পর্যন্ত ১৫৭ জন রোগী ভর্তি হয়েছেন। তাদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন ৯০ জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালটিতে ৭ জন রোগীর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসির উদ্দিন।

এ সময় হাসপাতালটির পরিচালক বলেন, যারা এই হাসপাতালে এখন পর্যন্ত মারা গেছেন, তাদের অধিকাংশই বয়োবৃদ্ধ। বয়স ৬৫ থেকে ৭৫ বছর। গত ২৪ ঘণ্টায় যারা মারা গেছেন তাদের মধ্যে তিনজন ঢাকার এবং চারজন ঢাকার বাইরে থেকে আসা রোগী।

ব্রিগেডিয়ার জেনারেল নাসির উদ্দিন বলেন, রাজধানীসহ সারাদেশের করোনা রোগীরা এই হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসছেন। আমরা এখন পর্যন্ত কাউকে ফেরত পাঠাইনি। তবে এভাবে সব রোগী এখানে আসতে শুরু করলে সেবা দিতে হিমশিম খেতে হবে।

তিনি বলেন, এক হাজার শয্যার হাসপাতালে ২৫০টি শয্যা নিয়ে যাত্রা শুরু করেছি। তবে পর্যাপ্ত জনবল না পাওয়ায় চিকিৎসা সেবা দিতে কিছুটা সমস্যা হচ্ছে। চলতি মাসের মধ্যেই এক হাজার শয্যা চালু করতে চাই। কিন্তু জনবল না পেলে সেটা সম্ভব হবে না। গত কয়েকদিনে আরও কিছু চিকিৎসক এবং নার্স কাজে যোগ দিয়েছেন।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর