ইমনের অবৈধ সম্পত্তির প্রাথমিক প্রমাণ পেয়েছে দুদক

সময়: 6:49 pm - June 10, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

দুর্নীতি দমন কমিশন (দুদক) ,সংগীত পরিচালক শওকত আলী ইমনের অবৈধ সম্পত্তির প্রাথমিক প্রমাণ পেয়েছে । সংস্থাটি এই গায়ককে ২১ কার্যদিবসের মধ্যে সম্পদের হিসাব জমা দেওয়ার নির্দেশ দিয়েছে।

শুধু শওকত আলী ইমনের নয়, তার স্ত্রীর যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, আয়ের উৎসের বিস্তারিত বিবরণ দুদকের অনুসন্ধান ও তদন্ত-৩ এর পরিচালক মো. আব্দুল গাফফারের নিকট দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।
অভিযোগের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধানে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদের প্রমাণ পাওয়ায় এ সংক্রান্ত একটি নোটিশ বুধবার (৯ জুন) ইমনের বাসার ঠিকানায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

নোটিশে বলা হয়েছে, যেহেতু প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অনুসন্ধান করে দুর্নীতি দমন কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে, শওকত আলী ইমন জ্ঞাত আয়ের বহির্ভূত স্বনামে বা বেনামে বিপুল পরিমাণ সম্পদ বা সম্পত্তির মালিক হয়েছেন। যে কারণে ২১ দিনের মধ্যে তার আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে হবে।

এ বিষয়ে শওকত আলী ইমন বলেন, বিষয়টি শুনেছি। কিন্তু নোটিশ এখনও পাইনি। নোটিশ হাতে পেলে বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করে করণীয় ঠিক করবো।’

শওকত আলী ইমন একাধারে সুরকার, সংগীত পরিচালক এবং গীতিকার। শিল্পী হিসেবেও তিনি পরিচিত। চলচ্চিত্রের গানে তিনি পরিচিত মুখ। ২০১৩ সালে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

বৈশাখীনিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর