হার্ট অ্যাটাকের পর প্রকাশ্যে এলেন এরিকসেন

আপডেট: July 5, 2021 |

ইউরোতে ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচে হার্ট অ্যাটাক করায় হৃদয়বিদারকভাবে মাঠ থেকে সরাসরি হাসপাতালে নেয়া হয়েছিল ডেনমার্কের তারকা ক্রিস্টিয়ান এরিকসেনকে। তার এই দুর্ঘটনা আলোড়ন সৃষ্টি করে ফুটবল বিশ্বে। প্রার্থনার মিছিলে এক সপ্তাহ পর হাসপাতালের শয্যা থেকে মুক্ত হন এরিকসেন।

হার্টঅ্যাটাক থেকে সেরা ওঠার পর ১৮ জুন হাসপাতাল থেকে ছাড়া পান এই মিডফিল্ডার। তার প্রায় দুই সপ্তাহ পর প্রকাশ্যে দেখা গেল এরিকসেনকে।

ওই ঘটনার পর প্রথমবার কোনো ভক্তের সঙ্গে ছবিতে প্রকাশ্যে দেখা গিয়েছে ইন্টারমিলানের এই তারকাকে। বিয়র্ন বিনডিউস নামে এক ভক্তের সঙ্গে এরিকসেনের ছবি ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায়।

ডেনমার্কের রাজধানী কোপেনহেগেন থেকে ৬০ কিলোমিটার দূরে টিসভিলডিলিয়ে এলাকায় ওই ভক্তের অনুরোধে ছবি তোলেন এরিকসন। দুই দিন আগে ছবিটি নিজের ইন্সটাগ্রাম আইডিতে প্রকাশ করেন ওই ভক্ত।

ছবিতে দেখা যায়, ভক্তের সঙ্গে হাস্যোজ্জ্বোল অবস্থায় ছবি তুলছেন এরিকসেন।

ডেনিস পত্রিকা বিটিকে দেয়া এক সাক্ষাৎকারে বিয়র্ন জানান, ‘আমরা একটা ফটোশুটের কাজে সেখানে গিয়েছিলাম। হঠাৎ তাকে দেখি। তখন দুপুরের খাবার খাচ্ছিলাম। আমি অপেক্ষা করি। তার গার্লফ্রেন্ডের সঙ্গে কথা বলা শেষ হওয়ার পর আমি তাকে ছবি তোলার অনুরোধ করি। তিনি রাজি হয়ে যান।

আমি ফিনল্যান্ডের সঙ্গে ওই ঘটনা দেখিনি। কিন্তু তাকে সুস্থ মনে হয়েছে। খুবই ভালো লেগেছে।’
প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে পেরে গর্ববোধ করা ওই ভক্ত জানান, ‘আমি বেশিরভাগ সময় জাতীয় দলের খেলা দেখি।

এরিকসন আমার প্রিয় ফুটবলার। আমি তার সঙ্গে ছবি তুলতে পেরে আনন্দিত বোধ করছি।’
আগামী ৭ জুলাই ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে ইউরোর সেমিতে এরিকসেনকে ছাড়াই মুখোমুখি হবে ডেনমার্ক।

দলের শক্তি বাড়াতে এরিকসেনকে পাশে চান ডেনমার্কের প্রধান কোচ কাসপার হিউলমান্ড। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের সময় হয়তো হার্ট অ্যাটাকের পর প্রথমবার মাঠে দেখা যেতে পারে এরিকসেনকে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর