তাড়াইলে দুই ভাইয়ের মাঝে সংঘর্ষে আহত১৪

আপডেট: July 13, 2021 |

তাড়াইলে বাড়িতে যাতায়াতের রাস্তা নির্মাণের জের ধরে সহোদর দুই ভাইয়ের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষে দুইজন গুরুতর আহতসহ কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

গুরুত আহত দুইজনকে মুমূর্ষ অবস্থায় আশিদ মিয়া(৬৫), আব্দুল হক (৩৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যদেরকে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ ১৩ জুলাই সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলা জাওয়ার ইউনিয়নের ছনাটি গ্রামের মৃত বাবর আলীর দুই ছেলে রশিদ ও আশিদের মধ্যে রশিদের বাড়িতে যাতায়াতের জন্য রাস্তা নির্মাণের কাজ শুরু করলে সহোদর ছোট ভাই আশিদ বড় ভাই রশিদকে বলেন বাড়ি সীমানা নির্ধারণ করে কাজ করার জন্য তখন তাদের কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষের রূপনেয়।

দুই পক্ষের লোকজন রামদা, বল্লম, কিরিচ দা নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

সংঘর্ষে রামদা ও বল্লমের আঘাতে পেটে ও মাথায় গুরুত আহত হন আশিদ ও রশিদের পক্ষে আব্দুল হক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে কর্মরত ডা.পলাশ মুমূর্ষু অবস্থায় দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.পলাশ বলেন,সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে মারামারির রোগী আসতে শুরু করে তাদের মধ্যে দুইপক্ষের দুইজনকে মুমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ও ১২ জনকে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.জয়নাল আবেদীন সরকার বলেন,রাস্তা নির্মাণের জের দুই পক্ষের সংঘর্ষ বাধে এমন খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।দুই পক্ষের কেউ এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি।অভিযোগ পাওয়া মাত্রই তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর