পলিনের মুখে হাসি ফুটলো এবার

আপডেট: August 3, 2021 |

পা হারানো পলিনের মুখে হাসি ফোটালেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে পলিনকে ঘর তোলার জন্য টিন দিয়ে সাহায্য করেন তিনি।

এ সময় শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বাসিত সাত্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জামাল ফকির প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদের সূত্র ধরে পা হারানো পলিনের পাশে এসে দাঁড়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) । এবার তার পাশে দাঁড়ালেন স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

এ প্রসঙ্গে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সদর উপজেলার দক্ষিণ আটং গ্রামের পলিন ছৈয়াল ও রুদ্রকর হোগলা গ্রামের শাহ আলম হাওলাদারকে ঘর তোলার জন্য টিন দেয়া হয়।’

এক সময় গাড়ির হেলপার ছিলেন পলিন ছৈয়াল (৪১)। একটি দুর্ঘটনা কেড়ে নিয়েছে তার জীবনের সব স্বপ্ন। পা হারিয়ে হুইল চেয়ারে বসে ভিক্ষা করেন তিনি। তিনি শরীয়তপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আটং গ্রামের মৃত জলিল ছৈয়াল ও নুরজাহান বেগমের ছেলে।

২০১৫ সালে শরীয়তপুর থেকে যশোরে যাওয়ার সময় ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। অপারেশন করে তার পা জোড়া লাগানোর চেষ্টা করেও ব্যর্থ হন চিকিৎসকরা। কোনো রকমে রক্ষা পায় বাম পা।

Share Now

এই বিভাগের আরও খবর