ডমিঙ্গোর চুক্তির মেয়াদ ‘বাড়তে পারে’

আপডেট: August 15, 2021 |

২০১৯ সালের আগস্টে দুই বছরের চুক্তিতে বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন রাসেল ডমিঙ্গো। অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এই দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটারের।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, বাংলাদেশের প্রধান কোচের দায়িত্বে আরো এক বছর থাকতে পারেন ডমিঙ্গো। এর অর্থ দাড়াচ্ছে, শুধু এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপই নয় আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তামিম-সাকিবদের কোচের দায়িত্বে থাকছেন এই দক্ষিণ আফ্রিকান।

১৫ আগস্ট ‘জাতীয় শোক দিবস’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসব জানিয়েছেন বিসিবি সভাপতি।

সাংবাদিকদের তিনি বলেন, ‘আমরা এখন ১ বছরের জন্য চিন্তা-ভাবনা করছি। সামনে দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, আপাতত এই দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপই আমাদের মাথায় আছে। তারপর সবার সাথে কথা বললে আরও বুঝতে পারব।’

অক্টোবরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকছেন ডমিঙ্গো এটা নিশ্চিত। তবে তার সঙ্গে আরো ১ বছর চুক্তি বাড়ানোর এই সিদ্ধান্ত চূড়ান্ত না হলেও পাপনের কথায় মিলেছে, আপাতত এই কোচকে ছাঁটাই করার চিন্তা-ভাবনা নেই বিসিবির। সবার সঙ্গে আলোচনা করে নির্ধারণ করা হবে তার সঙ্গে নতুন চুক্তির মেয়াদ।

এ প্রসঙ্গে পাপন আরো বলেন, ‘এইটা নিয়ে আসলে ফাইনাল কোনো সিদ্ধান্ত এখনো হয়নি। ওনার মেয়াদ এই বিশ্বকাপ পর্যন্ত আছে। এটা নিয়ে কোনো সমস্যা নেই। এখন পর্যন্ত তার চুক্তির মেয়াদ বাড়ানোর সম্ভাবনাই সবচেয়ে বেশি। কিন্তু এখন পর্যন্ত এই সিদ্ধান্তটা আমরা তাকেও জানায়নি বা আমরা নিজেদের মধ্যেও আলোচনা করিনি। কথা বলেছি কয়েক জনের সাথে কিন্তু আরও কয়েক জনের সাথে বলতে হবে। কথা বলে তারপর আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিব।’

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর