সড়ক দিয়ে চলাচলে বাধা দেওয়ায় পূর্বধলায় এলাকাবাসীর মানববন্ধন

আপডেট: January 31, 2023 |

মো. কামরুজ্জামান, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার সদর ইউনিয়নের নসিবপুর গ্রামবাসীকে নিজেদের অর্থায়নে নির্মিত সড়ক দিয়ে চলাচলে বাধা প্রদান করছে গ্রামের কিছুলোক।

এরই প্রতিবাদে মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচি করে। এলাকাবাসী নিজের অর্থায়নে নির্মিত সড়ক দিয়ে চলাচলের জন্য গ্রামবাসী এ কর্মসূচির আয়োজন করে।

এলাকাবাসী জানায় জেলার নসিবপুর গ্রামবাসী চলাচলের জন্য পূর্বধলা- নেত্রকোণা সড়কের গ্রামের এক জায়গায় নিজেরা টাকা দিয়ে গ্রামের আবদুস ছাত্তার,আবদুল হেকিমদের কাছ থেকে এক লাখ টাকায় দুই শতাংশ জমি ক্রয় করেন। গ্রামবাসী নিজেরা উদ্যোগী সড়কও নির্মাণ করেন। গত ২৩ ডিসেম্বর টাকা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মাধ্যমে জমির টাকাও পরিশোধ করেন।

পরবর্তী সময়ে হয়ে আবদুস ছাত্তার, আবদুল হেকিম ও তাদের লোকজন সড়কের মাটি কেটে ফেলেন এবং গ্রামবাসীকে চলাচলে বাধা প্রদান করেন।

বিষয়টি ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে জানানো হলেও কোন সুরাহা হচ্ছে না। এ নিয়ে গ্রামবাসী গতকাল সোমবার গ্রামের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন- পূর্বধলা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মো. আবদুর রশিদ, পূর্বধলা বাজারের ব্যবসায়ী মো. শাহীন মিয়া, কৃষক বকুল মিয়া প্রমুখ।

এ সময় মানববন্ধনে অংশগ্রহন কারীরা তাদের চলাচলের জন্য সড়কে বাধা না দেওয়ার দাবি জানান এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Share Now

এই বিভাগের আরও খবর