‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ শুরু ২২ ডিসেম্বর

আপডেট: October 26, 2021 |

আগামী ২২ ডিসেম্বর ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ টানা দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ তাপস।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে নগর ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে দক্ষিণ সিটি করপোরেশনের দ্বিতীয় পরিষদের ১০ম বোর্ড সভায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এ তথ্য জানান।

তাপস বলেন, আমাদের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটি গতবারের ন্যায় এবারও আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের উদ্যোগ নিয়েছে। ধারাবাহিক ২য় এ আয়োজন আরো বৃহৎ কলেবরে অনুষ্ঠিত হবে। আমরা আশাবাদী, গতবারের চাইতে আরো বেশি উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে এবারকার আয়োজন সম্পন্ন করতে পারব।

ঢাকাবাসীর অনুরোধের প্রেক্ষিতে এবং কমিটির পরামর্শ অনুযায়ী এই আয়োজনের নতুন নামকরণ করা হচ্ছে জানিয়ে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমাদের এই কমিটির সম্মানিত সদস্যবৃন্দ দক্ষিণ সিটির বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিত্ব করেন। প্রথমবারের সফল আয়োজনের পর ঢাকাবাসী কাউন্সিলরসহ আমাদেরকে নানাভাবে নতুন নামকরণের অনুরোধ জানান। আমরা ঢাকাবাসীর চাওয়ার প্রতি সম্মান জানিয়ে কমিটির সদস্যদের সুপারিশ মোতাবেক এই আয়োজনকে ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ হিসেবে নতুন করে নামকরণ করছি।

এবারের আয়োজনের নিবন্ধন প্রক্রিয়াসহ অন্যান্য প্রাথমিক কার্যক্রম শিগগির শুরু করা হবে জানিয়ে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আগামী ২২ ডিসেম্বর প্রতিযোগিতা শুরু হবে। দ্বিতীয়বারের মতো এই আয়োজন করার উদ্যোগ গ্রহণ করাই আমি আনন্দিত, অনুপ্রাণিত। আমি মনে করি যে, গতবার আমরা যে সফলতা দেখাতে পেরেছি, এবার তার চাইতে আরো বেশি সফলতা আসবে। আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহ আরো অনেক বৃদ্ধি পাবে। আপনারা জানেন, ইতোমধ্যে অনেকগুলো মাঠ আমরা নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে পেরেছি। অনেকগুলো মাঠ সংস্কার করা হয়েছে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর