পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

আপডেট: November 6, 2021 |

নগরবাড়ি বগুড়া মহাসড়কের চাকলা নামক স্থানে কাগেশ্বরী নদীর উপর নতুন ব্রীজে লছিমন ও মোটরসাইকেল মুখো মুখি সংঘর্ষে শুক্রবার ৫ নভেম্বর সন্ধ্যা ৬ টার দিকে মহিউজ্জামান শুভ (২৭) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। মারাত্মক আহত হয়েছে নিহতের স্ত্রী গাইনি চিকিৎসক ডাক্তার মাইশা আনজুমজু চৌধুরী(২৪)।

নিহত শুভ বেড়া পৌর এলাকার সান্যালপাড়া মহল্লার চাউল ব্যবসায়ি ফজলুল হকের ছেলে। আহত ডাক্তার মাইশা একই পৌর এলাকার মাইদুলদু চৌধুরীর কন্যা। এ ঘটনায় পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বেড়া হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় শুভ নিজ মোটরসাইকেল যোগে স্ত্রী ডাক্তার মাইশাকে নিয়ে কাশিনাথপুর থেকে পৌর শহরের নিজ বাড়িতে ফিরছিলেন।

বগুড়া নগরবাড়ি মহাসড়কের চাকলা নামক স্থানে একটি শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সঙ্গে সন্ধ্যা ৬টায় মুখো মুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী দুই জনই মারাত্মকভাবে আহত হয়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন। আহত মাইশার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে। কয়েক বছর আগে এক সড়ক দুর্ঘটনায় শুভর বড়ভাই ইঞ্জিনিয়ার রুমী প্রাণ হারান।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর