বাগেরহাটে প্রেমিকাকে ভিডিও কল দিয়ে ফাঁসিতে ঝুললেন প্রেমিক

সোহেল রানা, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে প্রেমিকার সাথে বিরোধের জের ধরে প্রেমিকাকে ভিডিও কলে দেখিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন সুমন শেখ(২৪) নামের এক যুবক ।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে বাগেরহাট জেলা শহরের দশানী চালিতাতলা এলাকায় প্রেমিকার মোবাইলে ভিডিও কল দিয়ে দেখিয়ে নিজের চাচার বাড়ির একটি কক্ষে গলায় রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেন।

মৃত সুমন শেখ সদর উপজেলার সাবেকডাঙ্গা গ্রামের আবু বক্কার শেখের ছেলে।

তিনি শহরতলীর দশানী চালিতাতলা এলাকায় চাচার বাড়িতে থেকে চাচার বাড়িঘর দেখাশোনার পাশাপাশি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে লেখাপড়া করতেন।

বাগেরহাট সদর মডেল থানার ওসি কে.এম আজিজুল ইসলাম সুমনের পরিবারের বরাত দিয়ে জানান, “প্রেমিকার সঙ্গে বিরোধের জের ধরে প্রেমিকার মোবাইল ফোনে ভিডিও কল দিয়ে দেখিয়ে ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে গলায় রশি দেন সুমন শেখ।

এ সময় তার প্রেমিকা সুমনের চাচির ম্যাসেঞ্জারে কল দিয়ে বিষয়টি তাকে জানায়। চাচি তার স্বামীকে জানালে তিনি এক লোককে তার বাড়িতে পাঠায়। পরে তারা ঘরের ভেতর সুমনকে ঝুলন্ত অবস্থায় পায়।

খবর পেয়ে বাগেরহাট মডেল থানা পুলিশ বিকেলেই যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। তদন্তের স্বার্থে প্রেমিকার নাম-পরিচয় আপতত গোপন রাখা হয়েছে বলে জানান এ কর্মকর্তা”।

বৈশাখী নিউজ/ জেপা