হিরো আলমকে আউট বললেন পরিচালক শাহিন

আপডেট: January 30, 2022 |

গত ২৮ জানুয়ারি (শুক্রবার) ছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল বিএফডিসি। সেদিন বিএফডিসিতে প্রবেশ করতে দেওয়া হয়নি চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সদস্যদের। এজন্য গতকাল শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে বিএফডিসির এমডি নুজহাত ইয়াসমিনের পদত্যাগ ও শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুনকে আজীবন অবাঞ্ছিত ঘোষণাসহ বেশকিছু কর্মসূচি দিয়েছেন ১৭ সংগঠনের নেতারা।
এ সময় হিরো আলমকে অপমান করার অভিযোগ উঠেছে পরিচালন শাহিনের বিরুদ্ধে।
এক লাইভ ভিডিওতে হিরো আলম জানান, আমি একজন চলচ্চিত্রের সম্মানিত প্রযোজক। যেখানে এবারের নির্বাচনে আমরা সংগঠনের কোন লোক ঢুকতে পারিনি। সেটির প্রতিবাদে আজ এফডিসিতে সমাবেশে যোগদান করি। সেখানে আজ জনসম্মূখে পরিচালক শাহীন ভাই আমাকে অপমান জনকভাবে এফডিসি থেকে বের হতে বলে।আমাকে উদ্দেশ্য করে বলে, এই আউট, আউট এখান থেকে।
আমি শাহীন সুমন ভাইকে অনেক সম্মান করি বলেই আমি কোন কথা না বলে মাথা নিচু করে বের হয়ে আসছি তার মানে এই না যে এটা আমার দুর্বলতা এটা আমার মানবতা। আজ উঁচু- নিচু মানুষের ভেদাভেদ করেন বলেই আপনাদের মধ্যে এতো কোন্দল সৃষ্টি হয়েছে। আপনি বর্তমানে পরিচালক সমিতির মহাসচিব। মানুষের সাথে বিনয়ী হয়ে কথা বলা দরকার ছিল ভাই?
এরপর গতকাল শুনেছি এক বিনোদন সাংবাদিককে লাঞ্ছিত করেছেন। এরপর বিনোদন সাংবাদিক আকাশ নিবিরকে পরিচালক বদিউল আলম খোকনও অকথ্য ভাষায় গালমন্দ করেছেন। এটি নিয়েও তেঁজগাও শিল্পাঞ্চল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তাহলে কি দাঁড়ালো! আপনারা তো সম্মানি ব্যাক্তিদেরকেও সম্মান দিচ্ছেন না!
পরিশেষে একটি কথায় বলতে চাই আমরা সবাই মানুষ। মানুষ গরীব আর বড়লোক বলে কোন শব্দ বলে পৃথিবীতে নাই। মহান আল্লাহতায়ালা সবাইকে সমান করে পাঠিয়েছে। আপনাদের যদি আমারে ভাল না লাগে কথা বলবেন না। আমি আজ গরীব, চেহারা কুৎসিত হলে যদি আপনার এতো কষ্ট হয় তাহলে কি আমাকে অপমান করার রাইট কি আপনাদের রয়েছে? আপনার কাছে আমার এই প্রশ্ন?? উত্তর দিবেন???
আমিও বাংলাদেশের নাগরিক। আমার জন্য মাননীয় সরকার আইন সমান করে রেখেছেন। এর একটি সুরহা করবেন। নতুবা আমিও আইনের আশ্রয় নিতে বাধ্য হব। ভাই আমিও একজন হিরো আলম, আমিও একজন প্রযোজক/ অভিনেতা।
উল্লেখ্য, হিরো আলম চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য নন। কিন্তু নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে সমর্থন দিতে তিনি সরব ছিলেন খুব। হিরো আলম নামে তিনি পরিচিতি পেলেও তার আসল নাম আশরাফুল আলম সাঈদ। শুরুতে তিনি বিভিন্ন জনপ্রিয় গানের ভিডিও নির্মাণ করে ভাইরাল হন। এরপর তিনি চলচ্চিত্রেও অভিনয় করেন।
২০১৮ সালে হিরো আলম একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে তুমুল আলোচিত হন।
হিরো আলম ১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুর রাজ্জাক, মা আশরাফুন বেগম। প্রথম দিকে নিজ গ্রাম এরুলিয়ায় সিডি বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের ব্যবসায় নামেন।
ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে গানের ভিডিও নির্মাণ শুরু করেন হিরো আলম।

https://www.facebook.com/HeroAlomBdOfficialPage/videos/368404997948750

Share Now

এই বিভাগের আরও খবর