ছোটবেলার এক তিক্ত স্মৃতি শেয়ার করলেন কঙ্গনা রানাউত

জীবনের একের পর এক পাতা দর্শকদের সামনে খুলছেন রিয়ালিটি শো লকঅ্যাপের প্রতিযোগীরা। তাদের জীবনের কাহিনি শুনে কখনও রাগ করছেন এ শোর সঞ্চালক কঙ্গনা রানাউত, কখনও আবার মনও ভাঙছে তার।

এরই মাঝে বোমা ফাটালেন কঙ্গনা নিজেই। ছোটবেলার এক তিক্ত স্মৃতি শেয়ার করলেন তিনি।

সম্প্রতি লকঅ্যাপের অন্যতম প্রতিযোগী মুনওয়ার ফারুকী তার এক তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি বলেন, মাত্র ছয়-সাত বছর বয়সে যৌন হয়রানির শিকার হয়েছিলেন তিনি। এমনকি তার এক আত্মীয়েরই লালসার শিকার হতে হয়েছিল তাকে।

তার অভিজ্ঞতার কথা শুনে কঙ্গনা বলেন, ভারতের অনেক শিশুই ছোটবেলায় যৌন হয়রানির শিকার হয়। ছোটবেলায় যৌনতা নিয়ে শিশুদের বোঝানো সম্ভব হয় না। কোনটা গুড টাচ আর কোনটা ব্যাড টাচ তাও শেখানো যায় না। এর কারণেই অনেক শিশুকে মানসিকভাবেও ভুগতে হয়। এ শোয়ে আমরা যৌন হয়রানি ও শিশু নিগ্রহের বিরুদ্ধে সোচ্চার হব।

কঙ্গনা তার নিজের জীবনের একটি কাহিনিও শেয়ার করেছেন। তিনি বলেন, আমাদের পাড়ায় এক ছেলে ছিল সে নিজেও তখন ছোট ছিল কিন্তু আমার থেকে তিন-চার বছরের বড়। আমরা অনেকেই খুব ছোট ছিলাম। ও আমাদের ডাকত আর আমাদের জামাকাপড় খুলে আমাদের চেক করত। আমরা তখন বুঝতেই পারিনি যে আমাদের সঙ্গে এটা কী হচ্ছে! মুনাওয়ার তুমি খুব সাহসী যে তুমি তোমার জীবনের সত্য কথাগুলো এখানে শেয়ার করেছ।

সূত্র: জিনিউজ

বৈশাখী নিউজ/ ইডি