দিল্লি ক্যাপিটালসের মৃত্যুদূত মোস্তাফিজুর রহমান

সময়: 8:36 pm - April 29, 2022 | | পঠিত হয়েছে: 2 বার

আইপিএলের চলতি আসরে প্রথম ম্যাচ খেলতে নেমেই তাক লাগিয়ে দেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান।

গুজরাট টাইটানসের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে নেমে চার ওভার বোলিং করে মাত্র ২৩ রানে ৩টি উইকেট শিকার করেন দ্য ফিজ। তার করা শেষ ওভারটি ছিল দুর্দান্ত। শেষ ওভারে মাত্র তিন রান দিয়ে দুটি উইকেট নেন এই কাটার মাস্টার।

পরের দুই ম্যাচে লখনৌ সুপার জায়ান্ট ও কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে উইকেট না পেলেও রান খরচে হিসেবি ছিলেন মোস্তাফিজ। লখনৌ-কেকেআরের বিপক্ষে ফিজ খরচ করেন ২৬ ও ২১ রান।

তবে বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দীনেশ কার্তিকের তুরুপের তাসে পরিণত হন মোস্তাফিজ। সেই ম্যাচে তার এক ওভারেই চার বাউন্ডারি আর দুই ছক্কায় ২৮ রান সংগ্রহ করেন ভারতীয় তারকা ব্যাটার। সেই ম্যাচে ৪৮ রান খরচ করেও কোনো উইকেট পাননি মোস্তাফিজ।

এরপর পাঞ্জাব কিংসের বিপক্ষে ২৮ রান খচর করে ফিজ শিকার করেন এক উইকেট। আর রাজস্থান রয়েলসের বিপক্ষে এক উইকেট শিকার করতে মোস্তাফিজ খরচ করেন ৪৩ রান।

তবে সবশেষ ম্যাচে বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচসেরা না হলেও দিল্লি ক্যাপিটালসের জয়ে দুর্দান্ত বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে এখন পর্যন্ত নিজের সেরা ইনিংসটা গতকাল কলকাতাকে দেখিয়ে দিলেন ফিজ।

ইনিংসের একেবারে শেষ ওভারে যেখানে প্রতি বলে বলে ব্যাটসম্যানরা ছক্কা হাঁকিয়ে থাকেন সেই কঠিন মুহূর্তে বল করতে এসে এক ওভারে মাত্র ২ রান খরচ করে মোস্তাফিজ নিয়েছেন ৩ উইকেট। সব মিলিয়ে এদিন ১৮ রান খরচায় তিন উইকেট শিকার করেন ফিজ।

এমন নান্দনিক বোলিংয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দিল্লি ক্যাপিটালস লেখে- দিল্লি ক্যাপিটালসের মৃত্যুদূত গতকাল রাতে জেগে উঠেছিল।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর