আজ বার্সায় পা রাখবেন লেভানদোভস্কি!

আপডেট: July 16, 2022 |

রবার্ট লেভানদোভস্কির ট্রান্সফার গুঞ্জন যেন কিছুতেই থামছে না। এবার তাতে নতুন পারদ যোগ করলেন ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো। তিন বছরের জন্য ব্লগ্রানা শিবিরে আসবেন পোলিশ স্ট্রাইকার এমনটাই ছিল কথা।

রোমানোও বলছেন একই কথা। ৫০ মিলিয়ন ইউরো ও অতিরিক্ত কিছু অর্থের বিনিময়ে অবশেষে তাদের ‘নাম্বার নাইন’কে ছাড়তে রাজি হয়েছে বায়ার্ন।  ইএসপিএনের ভাষ্যমতে আজ ১৬ জুলাই কাতালোনিয়ার রাজধানীতে পা রাখবেন লেভানদোভস্কি।

আজই চুক্তিপত্রে স্বাক্ষরের কথা রয়েছে তার। সাইনিং সম্পন্ন করে ছুটি কাটাবেন না পোল্যান্ড অধিনায়ক। ছুটে যাবেন মার্কিন যুক্তরাষ্ট্রে যেখানে প্রাক মৌসুম টুর্নামেন্টে অংশ নিবেন জেরার্ড পিকে, আনসু ফাতিদের সঙ্গে।

 

যুক্তরাষ্ট্র থেকে ফেরার পরই দর্শকদের সামনে উপস্থাপন করা হবে লেভানদোভস্কিকে। এদিকে শুধু বার্সেলোনা নয়, পিএসজি ও চেলসির মতো জায়ান্টরাও আগ্রহ প্রকাশ করেছিল তার প্রতি। তবে বার্সেলোনাকেই বেছে নিয়েছেন পোল্যান্ড তারকা।

জাভির অধীনে ইতোমধ্যে ঘুরে দাড়িয়েছে কাতালানরা। ব্রাজিলিয়ান তরুণ তুর্কি রাফিনিয়াকে দলে টানার প্রক্রিয়াও শেষ। লেভানদোভস্কি যোগ দিলে নিশ্চিতভাবেই রিয়াল মাদ্রিদকে টেক্কা দেওয়ার মতো আক্রমণভাগ গড়তে সক্ষম হবে বার্সেলোনা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর