ভক্তের ফোন ভাঙায় রোনালদোকে সতর্ক করল পুলিশ

আপডেট: August 19, 2022 |

মানসিক প্রতিবন্ধী কিশোরের ফোন ভাঙার ঘটনায় গত বছর বিতর্কের জন্ম দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপর সামাজিক মাধ্যমে ক্ষমা চাইলেও কিশোরের মা এ ঘটনায় পুলিশের কাছে পর্তুগিজ তারকার বিরুদ্ধে মামলা করেন। অবশেষে সে মামলার অবসান ঘটলো সিআরসেভেনকে সতর্ক করে দেয়ার মাধ্যমে।

ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমে গুডিসন পার্কের ঘটনা।

তখনও ম্যানচেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন বেঁচে ছিল। কিন্তু সে জন্য তাদের জিততে হতো এভারটুনের বিপক্ষে ম্যাচটিতে। কিন্তু রোনালদো সেদিন লড়াই করেও দলকে জেতাতে পারেননি।

সে রাগ আর ক্ষোভ নিয়ে মাঠ ছাড়ছিলেন পর্তুগিজ তারকা। গুডিসন পার্কে সেদিন মাঠ ছাড়ার সময় গ্যালারির এক দর্শক ছবি তুলতে মোবাইল বাড়িয়েছিল। কিন্তু ক্ষিপ্ত থাকা রোনালদো সেদিন রাগে ফোন টেনে নিয়ে মাটিতে আছড়ে ফেলে দিয়েছিলেন। পরে জানা গিয়েগিল ওই দর্শক ছিলেন একজন মানসিক প্রতিবন্ধী কিশোর। পরবর্তীতে রোনালদো তার ভুল বুঝতে পেরে সামাাজিক মাধ্যমে ক্ষমা চাওয়ার পাশাপাশি কিশোর ও তার পরিবারকে আমন্ত্রণ জানান মাঠে।

কিন্তু ওই কিশোরের পরিবার বিষয়টি কোনোভাবেই মেনে নেননি। একইসঙ্গে প্রত্যাখ্যান করেন পর্তুগিজ তারকার আমন্ত্রণ। সন্তানকে এভাবে হেনস্তা করার অপরাধে কিশোরের মা রোনালদোর বিরুদ্ধে দায়ের করেন মামলা। তদন্ত শেষে দেশটির পুলিশ বুধবার (১৭ আগস্ট) এক বিবৃতির মাধ্যমে সে মামলার নিষ্পত্তি করেন রোনালদোকে সতর্ক করে দেয়ার মাধ্যমে।

পুলিশ বিবৃতিতে জানায়, আমরা নিশ্চিত করছি যে, গায়ে হাত তোলা ও অন্যের সম্পদ ধ্বংসের দায়ে অভিযুক্ত ৩৭ বছর বয়সী একজন ব্যক্তি বুধবার স্বেচ্ছায় হাজিরা দেন এবং সতর্কতার সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ৯ এপ্রিল গুডিসন পার্কে এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ শেষে একটি ঘটনার সঙ্গে সম্পকির্ত অভিযোগ এটি। শর্তসাপেক্ষে সতর্ক করার মধ্য দিয়ে ঘটনার সুরাহা করা হয়েছে। ব্যাপারটি এখন সমাপ্ত।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর