‘ছাত্রদল মিথ্যাচার করছে, এখানে ছাত্রলীগের কেউ জড়িত ছিল না’

আপডেট: September 27, 2022 |

ইয়াসিন অভি: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে। অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা করেছেন।

বিকেল সাড়ে ৪টার দিকে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির ২০-২৫ জন নেতাকর্মী উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে যান। তারা নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের সড়ক দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ের দিকে যাত্রা শুরু করেন। এর কিছু সময়ের মধ্যে হামলার ঘটনা ঘটে।

এ হামলার বিষয়ে জানতে চাইলে ঢাবি ছাত্রলীগের সভাপতি বলেন, আমরা শুনেছি সাধারণ জনতা ও শিক্ষার্থীরা মিলে তাদের গণধোলাই দিয়েছে। ছাত্রলীগের দায় কেন হবে? আমাদের নির্দেশনার বাইরে গিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা কোনো কাজ করে না। ছাত্রদল মিথ্যাচার করছে, এখানে ছাত্রলীগের কেউ জড়িত ছিল না।

হামলায় আহতরা হলেন ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, মহসিন মুন্সী, ফারহান আরিফ, মোহাম্মদ শাওন, আমিনুল ইসলাম এবং তারিকুল ইসলাম। ছাত্রলীগের আহতরা হলেন তন্ময় ও জুবায়ের হোসেন।

বিকেল ৫টার দিকে ছাত্রদলের আহত নেতাকর্মীদের ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে ‘উন্নত চিকিৎসা’র কথা বলে তাদের সেখান থেকে নিয়েও যাওয়া হয়।

Share Now

এই বিভাগের আরও খবর