প্রধানমন্ত্রী দেশেরও কাজ করছে, ধর্মেরও কাজ করছে: হুইপ স্বপন

আপডেট: January 14, 2023 |

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: দেশে কোন মসজিদে এক ওয়াক্ত নামাজ বন্ধ হয়েছে, ‘হয় নাই’মক্কা আমাদের সবার প্রাণের জায়গা, করোনাকালে পবিত্র মক্কাতে কিছুদিন নামাজ বন্ধ রাখতে হয়েছে। মক্কার চেয়ে পবিত্র জায়গা মুসলমানদের কাছে আর নেই বলে জানিয়েছেন জয়পুরহাট-২ (আক্কেলপুর, কালাই, ক্ষেতলাল) আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

জয়পুরহাটের আক্কেলপুর সরকারি মজিবুর রহমান কলেজ মাঠে এক মতবিনিময় শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনার কারণে আমাদের কয়েক দিন নামাজ সীমিত আকারে পড়তে হয়েছে কিন্তু নামাজ ও আজান বন্ধ হয়নি। বিএনপি-জামায়াত একসময় সারাদেশে অপপ্রচার করেছিল আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মসজিদে আজানের পরিবর্তে উলুধ্বনি হবে। বাংলাদেশ ভারত হয়ে যাবে। কিন্তু এটা মিথ্যা প্রামানিত হয়েছে। এই সত্যগুলো দেখে অনেক মানুষ এখন নৌকায় ভোট দিতে প্রস্তুত হয়েছে। চোখের সামনে দেখছে তারা তো আমাদেরকে মিথ্যা কথা বলেছে, বাটপারি করেছে তারা দেশেরও কাজ করেনি ধর্মেরও কাজ করেনি শুধু লুটপাট করেছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশেরও কাজ করছে, ধর্মেরও কাজ করছে এই কারণে অনেক মানুষ এখন আওয়ামী লীগে আসতে চাই। একটা মানুষ আসতে চাইলে তাকে হাইব্রিট, সুযোগ সংধানী বিভিন্ন কটু কথা বলে মানুষকে দূরে ঠেলে দেওয়া আমাদের কাজ না”

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে, শনিবার (১৪ই জানুয়ারি) জয়পুরহাটের আক্কেলপুর সরকারি মজিবুর রহমান কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ মোকছেদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহসান কবির এপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি আরো বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রাজস্ব টাকা দিয়ে সারা বাংলাদেশে ৫শত ৬০টি মডেল মসজিদ নির্মাণ করেছেন যা সারা বিশ্বে মাইলফলক। আজ পর্যন্ত ইসলামিক দেশে যা কোন রাষ্ট্রনায়ক করতে পারেনি। আগামী ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট চান। তাই তিনি তৃণমূল নেতাকর্মীদেরকে শেখ হাসিনা সরকারের, দেশের উন্নয়ন মানুষের মাঝে তুলে ধরার জন্য অনুরোধ করেন “।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুল রহমান রকেট, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন। আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, পৌর মেয়র শহিদুল আলম চৌধুরীসহ জেলা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর