সহকর্মীদের হামলায় লঞ্চের ম্যানেজারের মৃত্যু, আটক -২

আপডেট: January 14, 2023 |

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে সুন্দরবন-১৪ লঞ্চের সহকর্মীদের হামলায় ম্যানেজার আ. রাজ্জাকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার (১৪ জানুয়ারি) সুন্দবন-১৪ লঞ্চের ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদার (৬৩) লঞ্চঘাট সংলগ্ন মদিনা জামে মসজিদে নামাজ আদায় শেষে ঘাটে নোঙ্গর করা সুন্দরবন-১৪ লঞ্চে যায়। সেখানে একই লঞ্চের কেরানী মশিউরের সঙ্গে কেবিন ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে আ. রাজ্জাকের সঙ্গে তর্কবিতর্ক চলাকালে অসুস্থ হয়ে পরে। এ সময় স্থানীয়রা আ. রাজ্জাককে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করা হয়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির জানান, লঞ্চের স্টাফদের সঙ্গে তাদের অভ্যন্তরিন বিষয় তর্কবিতর্ক হলে লঞ্চের ম্যানেজার অসুস্থ হলে ঘাটের লোকজন হাসপাতালে নেয়ার পরে তাঁর মৃত্যু হয়। জিজ্ঞাসাবাদে ঐ লঞ্চের কেরানী মশিউর ও সুপারভাইজার ইউনুচকে থানায় আনা হয়েছে।

পুলিশ ফাঁড়ির টিএসআই জানান, ঘটনার সময় ছিলাম না, শুনেছি সুন্দরবন -১৪ লঞ্চের স্টাফরা নিজেরা নিজেরা হাতাহাতি করেছে। এতে রাজ্জাক অসুস্থ হলে তাকে হাসপাতালে নিলে তাঁর মৃত্যু ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক একজন জানান, ম্যানেজার রাজ্জাক ও কেরানী মশিউরের সঙ্গে তর্কবিতর্কের একপর্যায় মশিউর এলোপাথারি ঘুষি মারলে রাজ্জাক অসুস্থ হয়ে পরলে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। নির্ধারিত সময়ের এক ঘন্টা পর সুন্দরবন-১৪ লঞ্চটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে বলে স্থানীয়রা জানান।

Share Now

এই বিভাগের আরও খবর