পদ্মাসেতুতে দক্ষিনাঞ্চলের বাণিজ্য বিনিয়োগ প্রসারের সুযোগ সৃষ্টি হয়েছে: স্পীকার

আপডেট: January 20, 2023 |

মাদারীপুর প্রতিনিধি: পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে, এই পদ্মা সেতুর জন্য মাদারীপুর দক্ষিনের দ্বারে প্রতিটি ক্ষেতে উন্নয়ন সৃষ্টি হয়েছে। এবং মাদারীপুর যে দক্ষিনের দ্বার, এখান থেকেই উন্নয়ন শুরু হবে এবং এটা যে তোরজোর আয়োজন সেটা আমরা দেখতে পাচ্ছি। আগামী ৪১ সালের মধ্যে স্মাট বাংলাদেশে গড়ার তোলার যে প্রধানমন্ত্রীর যে পরিকল্পনা সেটা মাদারীপুরের উৎসব একটি উদাহরন।

শুক্রবার দুপুরে মাদারীপুরে ১২ দিনব্যাপী মাদারীপুর উৎসব উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পুরাতন এ আর হাওলাদার জুট মিল মাঠে জেলা প্রশাসন স্কুল উদ্বোধন শেষে মাদারীপুর সার্কিট হাউজের সামনে সাংবাদিকদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর -২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, টাইঙ্গাল আসনের সংসদ সদস্য তানভির আহমেদ ছোট মনির, সংরিক্ষত মহিলা আসনের সংসদ সদস্য তাহামিনা সিদ্দিক, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী,পুলিশ সুপার মোঃ মাসুদ আলম সহ মাদারীপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

স্পীকারের আগমন উপলক্ষ্যে সকাল থেকে মাদারীপুরের শিবচর থেকে সদর উপজেলা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগের নেতা কর্মীরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। নির্মান হয়েছে নানান রংয়ের তোড়ন। বিকাল সাড়ে তিনটায় স্পীকার শিরিন শারমীন চৌধুরী প্রধান অতিথি হিসাবে মাদারীপুর আচমত আলী কান স্টেডিয়ামে মাসব্যাপী অনুষ্ঠিতব্য মাদারীপুর উৎসব এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

Share Now

এই বিভাগের আরও খবর