নন্দীগ্রামে শিশু মুনিম হত্যা মামলার আসামী গ্রেফতার

আপডেট: February 18, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে শিশু মুনিম হোসেন(৪) হত্যা মামলার আসামি আমিনুল ইসলাম(২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মাঝগ্রাম ইউনিয়নের ছোট চাঙ্গুইর তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি আমিনুল ইসলাম ওই গ্রামের আনছার আলী প্রামাণিকের ছেলে।

বগুড়া সদর সার্কেলের পুলিশ সুপার শরাফত ইসলাম শনিবার বেলা ১২টার দিকে নন্দীগ্রাম থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সব তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) নিহত শিশু মুনিমের বাবা বাদী হয়ে এ হত্যার ঘটনায় নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, ১৫ ফেব্রুয়ারি (বুধবার) সকাল ৮ টার দিকে মুনিম খেলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়।

মুনিমকে খাওয়ানো জন্য মা-বাবা খোঁজাখুঁজি শুরু করে না পাওয়ার ব্যতিব্যস্হ,হরে পড়ে। বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে ৫০০ গজ দুরে ভরাট পরিত্যাক্ত মল ত্যাগের কুয়ার মধ্যে বড় বোন তাবাসসুম মুনিমমের পা দেখে চিৎকার দেয়। পরে প্রতিবেশীরা এসে মুনিমকে অবস্থায় উদ্ধার করে।

এ সময় মুনিমের শরীর ও মাথায় আঘাতের চিহ্ন ছিলো। মনিমকে হত্যা করে ওই ভরাট কুয়ার তাঁর লাশ রেখে বিভিন্ন লতাপাতা দিয়ে ঢেকে রাখা হয়েছিল।

১৮ ফেব্রুয়ারি(শনিবার) সংবাদ সম্মেলন নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন,,এটি একটি ক্লুলেস হত্যা ছিল।

বাদীর প্রতিবেশী আনসার আলীর ছেলে আমিনুল তার পুর্বের মনস্তাত্ত্বিক ক্ষোভের বহিপ্রকাশ হিসাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। প্রতিপক্ষ আমিনুলদের সাথে প্রতিবেশী আশরাফদের বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ ছিল।

মুনিমের বাবা ইদ্রিস আলী আশরাফদের পক্ষে থাকার কারণে আমিনুল ইসলাম ইট দিয়ে মুনিমের মাথায়,আঘাত করে হত্যা করে।

তিনি আরও বলেন, এ হত্যাকান্ডের সাথে আরও কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর