নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আপডেট: February 25, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: বিএনপি জামায়াতের অব্যহত অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস.নৈরাজ্য,অগ্নিসংযোগ, জনগনের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিতিশিল করার চক্রান্তের প্রতিবাদে শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ।

এ উপলক্ষ্যে আজ শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের কানাইখালী এলাকায় এই শান্তি সমাবেশ কর্মসুচি পালন করা হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল, জেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান,নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা এমপি রত আহমেদ,আওয়ামী লীগ নেতা জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ সাজেদুর রহমান খান,পৌর মেয়র উমা চৌধুরী ,জজ কোর্টের পিপি অ্যাডঃ সিরাজুল ইসলাম, চিত্ত রঞ্জন সাহা ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন , বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবেসে আপন করে কোলে তুৃলে নিয়েছে। দেশের মানুষকে শান্তিতে রাখতে তিনি বদ্ধ পরিকর।

সেজন্য কোন ভাবেই জামায়াত বিএনপির সন্ত্রাসীদের হাতে আর দেশের মানুষকে তুলে দিতে চান না। অতিতে কোন সময় জামায়াত বিএনপির কাছে মানুষ নিরাপদ ছিলো না আর কোনদিন নিরপদ থাকতেও পারেনা।

এই জন্য বিএনপি জামায়াতকে আর কোন দিন ক্ষমতায় আসতে দেওয়া হবেনা। দেশের মানুষকে সাথে নিয়ে এই জামায়াত বিএনপিকে প্রতিহত করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর