দক্ষিণ সুরমায় সাজ্জাদ খুনের ঘটনায় শাহাজাহান ৫ দিনের রিমান্ডে

আপডেট: February 25, 2023 |

সিলেট প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমায় সাজ্জাদ আলী (৩৫)খুনের ঘটনায় শাহজাহান নামের একজনকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত মো. শাহাজাহান (৩৯) চট্টগ্রাম জেলার লক্ষীপুর সদর থানার রাজাপুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে ও দক্ষিণ সুরমার খোজারখলার খসরু মিয়ার কলোনির বর্তমান বাসিন্দা।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশ তাকে সিলেট রেলওয়ে স্টেশন থেকে গ্রেফতার করে ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় পুলিশ তাকে আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ডে চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার এস.আই মোহাম্মদ জালাল উদ্দিন।

পাওনা টাকা নিয়ে দন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানায় পুলিশ। নিহত সাজ্জাদ আলী (৩৫) এসএমপি’র জালালাবাদ থানার বসন্তরাগাঁওয়ের মৃত সোয়াব আলীর ছেলে। গত ২০ ফেব্রুয়ারি সকালে সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দির টেকনিক্যাল রোডে এলাকস্থ সুরমারপার সাজ্জাদ আলীর বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ।

মরদেহে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো। দুদিন পর লাশের পরিচয় শনাক্ত করে পরিবার। খুনের এ ঘটনায় সাজ্জাদ আলীর ছোট ভাই জাহাঙ্গীর আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন।

এ মামলায় শুক্রবার সন্ধ্যায় শাহাজাহান গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহাজাহান খুনের কথা স্বীকার করেছে বলেছে, পাওনা টাকার জন্য সাজ্জাদকে খুন করা হয়েছে। শাহাজাহান ছাড়াও খুনের সাথে জড়িত অন্যদের খোঁজছে পুলিশ।

Share Now

এই বিভাগের আরও খবর