গুরুদাসপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: February 26, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা দোয়া ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্ঠিত।

তিন দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা রবিবার ২৬-০২-২০২৩ইং তারিখে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি নাটোর ৪। গুরুদাসপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মিঠু এর আমন্ত্রণে আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে এক মিলান মেলায় পরিণত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের জন্য ১০০ মিটার, ২০০ মিটার দৌড়, লং জাম, হাই জাম, দড়ি খেলা, মোরগ যুদ্ধ, গ্লোব নিক্ষেপ, বালিশ খেলা, যেমন খুশি তেমন সাজো, স্মৃতি পরীক্ষা, কবিতা আবৃত্তি, চাকতি নিক্ষেপ,সুচে সুতা পড়ানো, কুইজ প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান, পল্লীগীতি, রবীন্দ্র সংগীত , ইংরেজি সাহিত্য, বিতর্ক প্রতিযোগিতা ও অভিনয় নৃত্য দিনব্যাপী এসব অনুষ্ঠান উপভোগ করেন সম্মানিত অতিথি, অভিভাবক বৃন্দ ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক মোঃ রাসেল, অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন অত্র বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী মোঃ জহুরুল ইসলাম, মোঃ রফিক উদ্দিন, মোহাম্মদ রাসেল, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, মোহাম্মদ ইসহাক আলী, মোছাম্মদ শাহিনুর খাতুন, মোছাম্মদ নাসিমা খাতুন, মোঃ আবু হানিফ, মোঃ সিরাজুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে বিচারক মন্ডলী ছিলেন মোঃ শামীম আহমেদ, মোঃ আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আতিকুর রহমান, মোঃ আমিরুল ইসলাম।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মধ্যে প্রথম, দ্বিতীয়,, তৃতীয় অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু বলেন প্রতিবছরের ন্যায় এবারেও সকল শিক্ষার্থীদের শারীরিক মানসিক ভাবে গড়ে তোলা এবং আগামী স্মার্ট বাংলাদেশ গড়তে বিদ্যালয় এর প্রতিটি শিক্ষার্থীদের যুগ উপযোগী শিক্ষার পাশাপাশি সুস্থ মানসিকতায় গড়ে উঠতে পারে তার জন্য বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার আয়োজন ।

Share Now

এই বিভাগের আরও খবর