দ্বিতীয় ওয়ানডেতেই সিরিজ নিষ্পত্তি চান টাইগার স্পিন কোচ

টেস্ট সিরিজে দুর্দান্ত জয়ের পর প্রথম ওয়ানডেতেও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে স্পিন কোচ সুনীল যোশির শিষ্যরা। এবার স্বাগতিকদের অপেক্ষা মঙ্গলবারের ম্যাচটি জয়ের। যা করে দেখাতে পারলে ১ ম্যাচ হাতে রেখে বছরে টানা তৃতীয় ওয়ানডে সিরিজ জয়ের গৌরবে উদ্ভাসিত হবে টিম বাংলাদেশ।

সেই যাত্রায় অবশ্য কালবিলম্ব করতে চাইছেন না টাইগার স্পিন কোচ সুনীল যোশি। ব্যাক টু ব্যাক ম্যাচ জিতে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতেই আনন্দের জোয়ারে ভাসতে চান তিনি।

এ ব্যাপারে টাইগার স্পিন কোচ সুনীল যোশি বলেন, ‘আমার মনে হয় দ্বিতীয় ম্যাচটি আমাদের জেতা দরকার। যদি আমরা জিতে যাই তাহলে সিরিজ নিষ্পত্তি হয়ে যাবে। সেই ক্ষেত্রে আমাদের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ের ওপর ফোকাস রাখতে হবে।’

উল্লেখ্য, নিজেদের ক্রিকেটের ইতিহাসে এর আগে এক বছরে বাংলাদেশ সর্বোচ্চ সংখ্যক সিরিজি জিতেছে ২০১৫ সালে। ওই বছরের এপ্রিলে পাকিস্তানকে প্রথমবারের মতো ৩-০তে হোয়াইটওয়াশের পর জুনে ভারত, জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমবারের মতো ২-১ এ সিরিজ নিজেদের করে নিয়েছিলো বাংলাদেশ। বছরের শেষ জয়টি ধরা দিয়েছিলো জিম্ববাবুয়ের বিপক্ষে। নভেম্বর আসা অতিথিদের ৩-০ তে হোয়াইটওয়াশ করে দাপুটে বছর শেষ করে টিম বাংলাদেশ।