শেখ হাসিনা জিতলে এগিয়ে যায় বাংলাদেশ : মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জিতলে বাংলাদেশ এগিয়ে যায়। শেখ হাসিনা পেরেছে আরও পারবে। দেশের মানুষের মুখে একটাই কথা নৌকা। কারণ দেশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশের মানুষ আর অপাত্রে ভোট দিয়ে ভোট নষ্ট করবে না। এটাই মানুষের অন্তরের কথা।

সোমবার বিকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ও রামচন্দ্রকুড়া ইউনিয়নে পৃথক দু’টি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, কাকরকান্দি ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধাদের ঘাঁটি। এ ইউনিয়নের বীর সন্তান স্বাধীনতা পদক প্রাপ্ত শহীদ নাজমুল আহসান, মোফাজ্জল হোসেন ও আলী হোসেন। এ ইউনিয়নের সোহাগপুর গ্রামে ১৯৭১ সনের পঁচিশ জুলাই সংঘটিত হয় বর্বরোচিত গণহত্যা। এ গণহত্যার কারণেই যুদ্ধাপরাধ মামলায় ফাঁসি হয়েছে জামায়াত নেতা কামারুজ্জামানের। প্রতিটি নির্বাচনেই এ ইউনিয়নে নৌকার বিজয় হয়েছে। এবারের নির্বাচনেও এ অঞ্চলের মানুষ নৌকা ছাড়া অন্য কোথাও ভোট দেবে না আশা করি।

সন্ধ্যায় তিনি রামচন্দ্রকুড়া ইউনিয়নের অন্য একটি সমাবেশে যোগ দেন। এর আগে তিনি কাকরকান্দিতে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নির্বাচনী প্রচারণা শুরু করেন। সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন। সমাবেশে কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী বলেন, আপনাদের ভোটের বদৌলতে শেখ হাসিনার আন্তরিকতায় এলাকায় অনেক উন্নয়ন করেছি। আরও অনেক স্বপ্ন আছে। সে গুলো বাস্তবায়নের জন্য আবারও নৌকা প্রতীকে ভোট চাই। উন্নয়নের নেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোনো বিকল্প নেই।