এই বিজয়ের মাসে অবিস্মরণীয় বিজয় হবে: নাসিম

বিজয়ের মাসে আওয়ামী লীগ নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সংসদ নির্বাচনে মহাজোটের অবিস্মণীয় বিজয় অর্জন হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, এই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজ মঙ্গলবার বিকেলে তাড়াশ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণের সাথে ঐক্য না করে ড. কামাল বঙ্গবন্ধুর খুনিদের সাথে ঐক্য করেছেন এবং নানা ধরনের চক্রান্ত করছেন। তবে এদেশের জনগণ তাদের চক্রান্ত ভোটের মাধ্যমে প্রতিহত করবেন। পৃথিবীর কোনো শক্তি নেই নির্বাচন ঠেকাতে পারে। জ্বালাও-পোড়াও ও আন্দোলনে ব্যর্থ দলকে আর কোনদিন জনগণ ভোট দেবে না। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলেও তিনি মন্তব্য করেন।

এ জনসভার মধ্য দিয়ে মোহাম্মদ নাসিমের নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলেন। তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত  সভায় কেন্দ্রীয় ১৪ দলের নেতা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দীলিপ বড়ুয়া, জাপা (মঞ্জু) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, গাজী আমজাদ হোসেন মিলন এমপি ও জেলা আওয়ামী লীগের সহভাপতি আবু ইউসুফ সূর্য্যসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।