ইবি শিক্ষার্থী প্রান্ত’র আন্তর্জাতিক লিডারশীপ অ্যাওয়ার্ড অর্জন

আপডেট: April 30, 2023 |

ইবি প্রতিনিধি : বিশ্বের অন্যতম প্রিমিয়ার কোম্পানী উইনিং মুভ ইভেন্টস এবং ইনটুফিউচার এর ইন্টারন্যাশনাল লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২৩-ভার্চুয়াল পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী তাসনিমুল হাসান প্রান্ত।

রবিবার (৩০ এপ্রিল) বাংলাদেশ সময় বিকাল ৫ টায় অনলাইন জুম ইভেন্টে সেরা তথ্য ও প্রযুক্তি উদ্যোক্তা ক্যাটাগরিতে তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

তাসনিমুল হাসান প্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক ও প্রান্ত আইটি ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা।

ইভেন্টে 25টি দেশ থেকে প্রায় ১০০০ জন মনোনয়ন পেয়েছেন। তাদের মধ্য শীর্ষ ৫০ ব্যক্তিদের মধ্যে ছিলেন যারা ব্যতিক্রমী শ্রেষ্ঠত্ব এবং নৈতিক আচরণ, সততা এবং নাগরিক ও সামাজিক দায়বদ্ধতার সর্বোচ্চ মান প্রদর্শন করেছেন, এইভাবে অন্যদের জন্য জীবনযাত্রার দণ্ড বাড়িয়েছেন। এমন ব্যক্তিদের এই মর্যাদাপূর্ণ পুরস্কার পাওয়ার জন্য নির্বাচিত করা হয়েছে।

পুরস্কারপ্রাপ্ত ইবি শিক্ষার্থী তাসনিমুল হাসান প্রান্ত বলেন, প্রত্যেক ব্যক্তির জন্যই সম্মাননা পাওয়া অত্যন্ত গর্বের। স্বীকৃতি মানেই হচ্ছে পরিশ্রম ও কাজের মূল্যায়ন যা সবসময়ই আনন্দের।

এই ধরনের প্রাপ্তি আমাকে সামনে আরো ভালো কাজ করার স্পৃহা দেবে। আজ আমার সঙ্গে যারা সংবর্ধনা পেলেন সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি।

উল্লেখ্য, উইনিং মুভ ইভেন্টস এবং ইনটুফিউচার হলো প্রিমিয়ার কোম্পানী যা স্টেকহোল্ডারদের ব্যক্তিগত ও পেশাগত বৃদ্ধির জন্য জ্ঞান, উদ্ভাবন, প্রযুক্তি, উদ্যোক্তা, বিউটি ওয়েলনেস, হেলথ কেয়ার এবং স্পোর্টসম্যানশিপকে ঘিরে বিশ্ব-মানের ডেডিকেটেড সিরিজ PhyDi (ফিজিক্যাল এবং ডিজিটাল) জাতীয় ও আন্তর্জাতিক ইভেন্টের আয়োজন করে।

সারা বছর ধরে বিভিন্ন শিল্প, টেকসই সমাজ তৈরি করতে পর্যায়ক্রমে ভবিষ্যতের সম্ভাবনা উদযাপন এবং আলোচনা করার জন্য।

Share Now

এই বিভাগের আরও খবর