বগুড়ার ধনুটে জঙ্গল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

আপডেট: May 6, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় ধুনটে জঙ্গল থেকে আল মায়েদা আক্তার রজনী (৮) নামে এক স্কুল পড়ুয়া শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (৫ মে) সন্ধ্যা ৭টার দিকে বগুড়ার ধনুট উপজেলাধীন এলাঙ্গী স্কুলের দেয়ালের পাশ্ববর্তী জঙ্গলের মধ্যে থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত রজনী উপজেলার এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের গাজীউর রহমান তালুকদারের কন‍্যা। সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু আল মায়েদা আক্তার রজনী বৃহস্পতিবার বিকেলে বাড়ির বাজার করার উদ্দেশে বের হয়। বিকেল ৫টার পর থেকে পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে শুক্রবার দুপুরের দিকে শিশুটির বাবা ধুনট থানায় একটি সাধারন ডায়েরী করে।

শুক্রবার সন্ধ্যার দিকে এলাঙ্গী স্কুলের দেয়ালের পাশ্ববর্তী জঙ্গলের মধ্যে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। সংবাদ পেয়ে থানা পুলিশ এসে ঘটনাস্হল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, শিশুটির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

ময়না ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর