বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে গ্রেফতার ৩

আপডেট: May 27, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় মাদক বিরোধী ও অস্ত্র উদ্ধার ৩টি পৃথক অভিযানে পাঁচ কেজি গাঁজা, ২৫ বোতল ফেন্সিডিল ও একটি বার্মিজ চাকুসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার সুদীপ কুমার বিপিএম পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) জনাব স্নিগ্ধ আখতার পিপিএম পিপিএম এর তত্ত্বাবধানে ডিবি’র ইনচার্জ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া’র পৃথক পৃথক মাদক বিরোধী ও অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজা, ২৫ বোতল ফেন্সিডিল ও একটি বার্মিজ চাকুসহ তিন জনকে গ্রেফতার করা হয়।

২৬ মে (শনিবার) রাত সাড়ে ৩টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন পাকুড়তলা ওভাডব্রীজের পূর্ব পার্শ্বে মৃত রউফ সরকারের মার্কেটের সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর চেকপোস্ট চলাকালীন লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানাধীন উত্তর বত্রিশহাজারি গ্রামের জিতেন্দ্রনাথপর ছেলে শ্রী কার্তিক(২২) কে ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

এছাড়া বগুড়া ডিবির অপর একটি টিম ২৭ মে(রোববার) সকাল ৯.৩৫ ঘটিকার সময় বগুড়ার শাজাহানপুর উপজেলাধীন সাজাপুর কাহজীপাড়াস্হ আঃ জব্বার হোটেলের সমনে ফাঁকা জায়গা হতে ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ নওগাঁ জেলার বদলগাছি থানাধীন পাহাড়পুর এলাকার মোঃ বেলাল হোসেন এর ছেলে মোঃ ইলিয়াস হোসেন(২৭) কে গ্রেফতার করা হয়।

বগুড়া ডিবি’র,আর একটি টিম ২৭ মে(রোববার) দুপুর সোয়া ১টার দিকে বগুড়া জেলা সদর থানাধীন পালশা আদর্শ কলেজের গেট সংলগ্ন চাইল্ড কেয়ার পাবলিক মডেল স্কুলের গেটের দক্ষিণ পাশে রাস্তার উপর হতে ০১ (এক) টি বার্মজ চাকুসক বগুড়া জেলার সদর থানা পালশা(জোরগাছতলা) গ্রামের মোঃ খালেক এর ছেলে মোঃ মুন্না(২৬) কে গ্রেফতার করা হয়।

ডিবি বগুড়া’র (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ, শাজাহানপুর ও সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু পূর্বক বিকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশ থাকে যে,আসামী মুন্নার বিরুদ্ধে ইতিপূর্বে একটি হত্যা মামলা রয়েছে।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবি’র এই কর্মকর্তা।

Share Now

এই বিভাগের আরও খবর