আশুলিয়ার চলন্ত বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭

সাভারের আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের চলন্ত বাসে ডাকাতির ঘটনায় ৭ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। বুধবার দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে করে গ্রেফতার ডাকাতদের ঢাকা আদালতে পাঠানো হয়। আশুলিয়া গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটকৃতরা হলো সাতক্ষীরার মো. হাসান, নাটোর জেলার আব্দুল মোতালেব, কিশোরগঞ্জ জেলার উজ্জ্বল হোসেন, নওগাঁ জেলার মিঠু, রাজশাহীর পাপ্পু মিয়া, রংপুরের বাবু সরকার ও সিরাজগঞ্জের জাহাঙ্গীর আলম। তাদের সবাই গাজীপুরের চন্দ্রা এলাকায় বসবাস করতো।

পুলিশ জানায়, গত সোমবার রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে কুড়িগ্রামবাহী একটি বাসের চালককে জিম্মী করে চলন্ত বাসে ডাকাতরা সব লুটে নেয়। এসময় যাত্রীদের চিৎকারে স্থানীয় জনতা ও পুলিশ তাদের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় বাসটি আটক করে। ঘটনাস্থল থেকে হাসান নামে এক ডাকাতকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। আটক ডাকাত হাসানের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাকিদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
উল্লেখ্য, সোমবার রাত ১১ টার সময় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ডাকাতির কবলে পড়া বাসটি আটক করা হয়। এ ঘটনায় নারীসহ ১০ যাত্রী আহত হয়।