টেকনাফে দুই লাখ টাকার ইয়াবাসহ আটক ২

সময়: 12:07 pm - April 22, 2019 | | পঠিত হয়েছে: 3 বার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৩ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন টেকনাফ সদর ইউনিয়নের গোদার বিল এলাকার আব্দুর রহমানের ছেলে মো. ইব্রাহিম (১৯) একই এলাকার  মোহাম্মদ সালামের ছেলে মো. ছৈয়দ নুর(১৮)।

র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্প কমান্ডার লে. মির্জা শাহেদ  মাহতাব (পিপিএম) এক্সবিএন বলেন, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বরইতলী এলাকায় রাহমানিয়া জামে মসজিদের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় হ্নীলা হতে টেকনাফগামী যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশি করা হলে দুই যাত্রীর প্যান্টের ডান পকেটে ও পিছনে পকেটে পলিথিন কস্টেপ ও রাবার দ্বারা মোড়ানো অবস্থায় ৩,৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক কা হয়।

র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্প কমান্ডার বলেন, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লাখ নব্বই হাজার টাকা। এছাড়া তাদের  কাছ থেকে মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলেও তিনি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর