ফরিদপুরে অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও আনন্দ উৎসব অনুষ্ঠিত

আপডেট: March 11, 2024 |

ফরিদপুর প্রতিনিধি: বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২০২৪ এর আওতায় ফরিদপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত অটিজম শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা, আনন্দ উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

আজ সোমবার সকাল দশটায় শহরের শেখ জামাল স্টেডিয়ামে আয়োজন অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অটিজম শিশুদের দৌড়, টেনিস বল নিক্ষেপ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে স্টেডিয়ামের জিমনেসিয়ামে ‌ পুরস্কার বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার।

এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক বলেন, অটিজম কোন বোঝা নয়। আমরা সবাইকে সম্পদ হিসেবে গড়ে তুলতে চাই এবং এজন্য যে ধরনের সহযোগিতা দরকার যদি আমাদের সাথে যোগাযোগ করেন আমরা সেই ধরনের সহযোগিতা করব।

কেউ পিছিয়ে থাকবে না কেউ পড়ে থাকবে না। আমরা চাই অটিজম যারা আছে তারা যেন সমাজের মূল ধারায় ফিরে আসে এবং আমাদের সাথে মিলে মিশে কাজ করে।
পরে তিনি অটিজম শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে ‌অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইয়াসিন কবীরের সভাপতিত্বে ‌অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার শাহিন সুলতান রাজা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান চুন্নু, সভা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক ‌আমিনুর রহমান ফরিদ এ সময় জেলা ক্রীড়া সংস্থার ‌কর্মকর্তা বৃন্দ এবং অটিজম শিশুদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর