সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

আপডেট: March 11, 2024 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের পরিবারের সদস্যদের মারধরে ছোট ভাই কহেল উদ্দিনের(৬০)মৃত্যু হয়েছে ।

সোমবার (১১ মার্চ) ভোর ৬ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

নিহতের বাড়ি উপজেলার জামির্ত্তা ইউনিয়নের মধুরচর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত ইন্তাজ উদ্দিন মুন্সীর পুত্র ও ৫ সন্তানের জনক।

স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজনের সংগে কথা বলে জানা গেছে, নিহত কহেল মুন্সী ও তার বড় ভাই ইসলাম মুন্সীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

রোববার দুপুর দেড় টার দিকে কহেল মুন্সী ও তার প্রবাস ফেরত ছেলে শাহানুর বসত -বাড়ির সীমানা পরিস্কার করতে যায়।

এ নিয়ে উভয়ের মধ্যে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে বড় ভাই ইসলাম মুন্সী (৬৫) , তার ছেলে হৃদয়(২৪), স্ত্রী কুলসুম (৫৫), মেয়ে রোজিনা(২৮) ও নাতনী কনক(১৮) লাঠি-সোটা নিয়ে কহেল মুন্সী ও তার ছেলে শাহানুরকে বেধড়ক মারধর করে।

সেই সঙ্গে অসুস্থ স্ত্রী সাফিয়া খাতুনকেও প্রহার করে তারা। এতে কহেল মুন্সীসহ তার পরিবারের ৩ জনই আহত হন।

গুরুতর অবস্থায় কহেল মুন্সীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অপর আহতদ্বয় এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে।

নিহত কহেল মুন্সীর মেয়ে রৌশনারা বলেন, দিন-দুপুরে অতর্কিতভাবে আমাদের পরিবারের ওপর হামলা করে আমার বাবাকে নির্মমভাবে হত্যা করেছে। আমি এ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। মামলার প্রস্তুতি চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর