বগুড়ায় র‍্যাবের অভিযানে ধর্ষণ মামলার মূল আসামী গ্রেফতার

আপডেট: May 2, 2024 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার ধর্ষণ মামলার পালাতক মূল আসামী সুমন চন্দ্র রাজভর(৩৭)কে গ্রেফতার করেছে র‍্যাব।

০২ মে (বৃহস্পতিবার) সময় ০০.৩০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়ার একটি অভিযানিক দল সদর থানাধীন সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার পালাতক মূল আসামী সুমন চন্দ্র রাজভরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সুমন চন্দ্র রাজভর বগুড়া সদর থানার কৈপাড়া এলাকার মহন চন্দ্র রাজভর এর ছেলে।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে এক প্রেস রিলিজে এসব তথ্য জানানো হয়।

র‍্যাব-১২ বগুড়ার পাঠানো প্রেস রিলিজে বলা হয়, বগুড়া সদর থানাধীন চেচড়া এলাকার এক মহিলা থানায় এই মর্মে অভিযোগ করেন যে, ধৃত আসামী সুমন চন্দ্র রাজভর এর সাথে দীর্ঘদিন আগে থেকে মোবাইল ফোনে পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সেই সুযোগে গত ১৬ এপ্রিল ২০২৪ তারিখে সুমন চন্দ্র রাজভর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সদর থানার নিশিন্দারা বাজারে নিয়ে এসে ওই মহিলার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

উক্ত অভিযোগের পেক্ষিতে সদর থানার মামলা নং-২৫ তারিখ ২৫-০৪-২০২৪ ধারা-৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ একটি মামলা রুজু হয়।সেই মামলার আসামী দ্রুত গ্রেফতার করতে র‍্যাব-১২ বগুড়া শুরু হতেই গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার ০০.৩০ ঘটিকায় র‍্যাবের একটি অভিযানিক দল সদর থানার সাতমাথা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সুমন চন্দ্র রাজভরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রেস রিলিজে আরও বলা হয়, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্হানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্হানে আত্মগোপনে ছিলো।

র‍্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী সুমন চন্দ্র রাজভর এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর