শ্রীলেখা মিত্রকে সারা ভারতের মুখপাত্র হিসেবে ঘোষণা

আপডেট: May 6, 2024 |

 

ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে বরাবরই সুখ্যাতি রয়েছে শ্রীলেখা মিত্রের। মনে যা আসে, মুখে বলে ফেলেন তিনি। ভয় পান না কিছুতেই। নিয়মিত সব ধরনের ইস্যুতেই আওয়াজ তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

সাদাকে সাদা আর কালোকে কালো বলতে দ্বিধা করেন না। আর সেই ধারাবাহিকতার পুরস্কারও পেলেন অভিনেত্রী। দেশের মানবাধিকার কাউন্সিলের জাতীয় মুখপাত্র হলেন টলিউডের এই তারকা।
সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে এই সুসংবাদটি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

সেই সঙ্গে দিয়েছেন কড়া সতর্কবার্তা।
ফেসবুকে ভারত সরকারের কর্পোরেট বিষয়ক মন্ত্রকের অনুমোদিত এলটেরান হিউম্যান রাইটস কাউন্সিল অফ ইন্ডিয়ার সার্টিফিকেট শেয়ার করেছেন শ্রীলেখা। যেখানে তাকে সারা দেশের মুখপাত্র হিসেবে ঘোষণা করা হয়েছে। সার্টিফিকেট শেয়ার করে অভিনেত্রী-পরিচালক লিখেছেন, ‘আমি জানি এটা আমি ডিজার্ভ করি।

আমি প্রতিজ্ঞা করছি এই পদের সম্মান রক্ষার্থে নিজের সমস্ত দায়িত্ব নিষ্ঠা সহকারে পালন করব।’
হিউম্যান রাইটস কাউন্সিল অফ ইন্ডিয়া ও মাই রিলিজিয়ন অফ লাভ হ্যাশট্যাগ দিয়ে অভিজিৎ রায়কে ধন্যবাদ দেন শ্রীলেখা। এর পরই আবার লেখেন, ‘অমানুষরা এবার আমার থেকে সাবধান।’

এদিকে নতুন এই সফরের জন্য অনেকেই অভিনেত্রীকে শুভকামনা জানিয়েছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

কামনা করছেন অভিনেত্রীর সফলতার।
বর্তমানে অভিনয়ে খুব একটা বেশি দেখা না গেলেও সামাজিক মাধ্যমে নিয়মিত সক্রিয় শ্রীলেখা। কখনও দেশের পরিস্থিতি, কখনও রাজ্য রাজনীতি নিয়ে তাকে গুরুগম্ভীর পোস্ট দিতে দেখা যায়। কখনও আবার হালকা মেজাজেই ছবি-ভিডিও পোস্ট করেন ভক্তদের সঙ্গে। মনের কথা ভাগ করে নেন অনুরাগীদের সাথে। পোষ্য প্রাণীদের নিজের সন্তানতুল্য মনে করেন তিনি। বাড়ির পোষ্যদের পাশাপাশি রাস্তার প্রাণীদেরও খেয়াল রাখেন। আর অন্যায় দেখলেই করেন প্রতিবাদ। এবার তো মানবিক যেকোনো বিষয়ে কথা বলার জন্য পেয়ে গেলেন সার্টিফিকেটও।

 

Share Now

এই বিভাগের আরও খবর