আরও কঠোর হতে বললেন প্রশাসনকে ক্রিকেটার সাইফউদ্দিন

সময়: 11:04 am - April 18, 2020 | | পঠিত হয়েছে: 3 বার

কোভিড-১৯ করোনাভাইরাস তাণ্ডবে বিশ্বে এখন পর্যন্ত দেড় লক্ষাধিক মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২২ লাখ। সারা বিশ্বের ২ শতাধিক দেশ ও অঞ্চলে ছড়িয়েছে এই মহামারী। বাংলাদেশেও এই ভাইরাসে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। এরই মধ্যে ৭৫ জনের মৃত্যু হয়েছে, আর আক্রান্ত ছাড়িয়েছে ১৮শ’।

প্রাণঘাতী এই ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেশে চলছে টানা ছুটি। সবাইকে ঘরে থাকার আহ্বান জানানো হলেও অনেকেই তা মানছেন না। তাতে বিপদ আরও বেড়ে যেতে পারে বলে মনে করেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বানও জানিয়েছেন এই অলরাউন্ডার ক্রিকেটার।

ফেনীতে নিজ বাড়ি থেকে ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় সাইফউদ্দিন বলেন, প্রায় পাঁচ মিনিটের মতো আমি বাইরে ছিলাম। বাইরের অবস্থা দেখে আমার কাছে যেটা মনে হয়েছে- করোনার নিয়মকানুন আমরা সঠিকভাবে পালন করছি না। ফেনীতে মানুষের চলাফেরা সবকিছুই স্বাভাবিক অবস্থার মতো। যদিও গাড়ি চলাচল কিছুটা কম।”

লকডাউনে মানুষের উদাসীনতা ঠেকাতে প্রশাসনকে আরও কঠোর হতে বলে পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন আরও বলেন, সকাল থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মানুষের আনাগোনা। যদিও সন্ধ্যার পরে লকডাউন। দিনের বেলায় স্বাভাবিক আর সন্ধ্যার পর কঠোর নিয়ম। আমি প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করব, আপনারা আরেকটু কঠোর হোন। না হলে আমরা দিনে দিনে যে বিপজ্জনক অবস্থানে যাচ্ছি তাতে হয়তো আরও ভয়াবহ কিছু নিয়ে আসবে।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর