সুশান্তের মৃত্যুর তদন্তে নতুন মোড়

সময়: 2:17 pm - August 19, 2020 | | পঠিত হয়েছে: 5 বার

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় তদন্ত নতুন মোড় নিয়েছে। মৃত্যু রহস্য উদ্ঘাটনে এবার দায়িত্ব পেয়েছে সিবিআই। আজ বুধবার ভারতের শীর্ষ আদালত এ নির্দেশ দিয়েছেন।

দেশটির সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, সুশান্তের বান্ধবীর বিরুদ্ধে পটনায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিংহ। রিয়ার বিরুদ্ধে সুশান্তের ১৫ কোটি টাকা তছরুপের দাবি তুলেছেন তিনি। সেই এফআইআর মুম্বইয়ে স্থানান্তরিত করার আবেদন জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী রিয়া।

গতকাল মঙ্গলবার এক আইনজীবীর মাধ্যমে এক বিবৃতিতে রিয়া জানিয়েছে, ‘সুশান্ত সিংহ মৃত্যু তদন্ত সিবিআই করলে তার কোনও আপত্তি নেই। মহারাষ্ট্রের মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী-পুত্র আদিত্য ঠাকরের সঙ্গে রিয়ার কোনও সম্পর্ক নেই।’

জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত। এই ভাষাতেই সোশ্যাল মিডিয়া উত্তাল। সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে সিবিআই তদন্ত দাবি করে আসছেন দেশটির সাধারণ মানুষ। বলিউডের উজ্জ্বল এই তারকার মৃত্যু ঘিরে এখন রহস্য দানা বেঁধেই চলেছে। আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন? প্রশ্ন উঠছে সব মহলে।

বিহার সরকারের তরফ থেকে প্রথমেই জানানো হয়েছিল, পরিবার চাইলেই সুশান্তের মৃত্যু তদন্তে সিবিআই তদন্তের সুপারিশ করবে তারা। হয়েছেও তাই। আজ সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে তদন্তের কার হাতে যাবে তা স্পষ্ট হয়ে গেল।

উল্লেখ্য, গত ১৪ জন (রোববার) দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেতার ঝুলন্ত দেহ। সঙ্গে পাওয়া যায় কিছু প্রেসক্রিপশন। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল, অবসাদে ভুগছিলেন তিনি। কিন্তু, তার আত্মহত্যা নিয়ে একে একে বেরিয়ে আসে সব লোহহর্ষক ঘটনা। যাতে নাম আসে বলিউডের অন্যতম সেরা তারকা সালমান খানেরও। যার জট এখনও খুলেনি।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর